Breaking News

ব্যাংকার স্বামীর বিশেষ অঙ্গ কেটে নিয়ে পালিয়ে গেলেন স্ত্রী

কুষ্টিয়ায় আরিফুল হক (৪০) নামে এক ব্যাংকারের বিশেষ অঙ্গ কেটে নিয়ে পালিয়ে গেছেন তার স্ত্রী খালেদা পারভীন (৩২)।শনিবার রাত ৮টার দিকে জেলার চৌড়হাস ফুলতলা ল্যাবরেটরি স্কুলের গলিতে তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।ভুক্তভোগী আরিফুল ইসলাম সোনালী ব্যাংক হরিনারায়ণপুর শাখার প্রিন্সিপাল অফিসার হিসেবে কর্মরত আছেন।

তার বড় ছেলে নাজমুস সাকিব বলেন, রাত ৮টার দিকে মা আমাকে নামাজ পড়তে পাঠান। নামাজ শেষে দোকান থেকে কিছু কিনে আনতে বলেছিলেন। ফিরে এসে বাবার চিৎকার শুনে গিয়ে দেখি তিনি নিচে পড়ে যাচ্ছেন। তখন আমাকে দেখে দ্রুত অটোরিকশা ডেকে আনতে বলেন। তখন মাকে বাড়িতে দেখিনি। এরপর বাবাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাই।

হাসপাতালের চিকিৎসক আশরাফুল জানান, বিশেষ অঙ্গের ৮০ শতাংশ কেটে পড়ে গেছে৷ কেটে যাওয়া অংশ খুঁজে না পাওয়ায় এটি আর আগের মত স্বাভাবিক করা সম্ভব হবে না।

কুষ্টিয়া সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেন খান বলেন, এ বিষয়ে মামলা দায়ের করা হয়েছে। আরিফুল ইসলামের স্ত্রীকে আটকের চেষ্টা চলছে।

About admin

Check Also

প্রধানমন্ত্রীর মহানুভবতায় চাকরি পেলেন পা হারানো ছাত্রলীগ নেতা মাসুদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চাকরি পেয়েছেন ছাত্রশিবিরের নৃশংস হামলায় পা হারানো ছাত্রলীগ নেতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *