Breaking News

দানবাক্সের টাকা চুরি, ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

কুমিল্লায় ফজলু শাহ খানকা শরিফ নামে একটি খানকার দানবাক্সের টাকা চুরির ঘটনায় মোকবল হোসেন মুকুল নামে এক ইউপি চেয়ারম্যানসহ পাঁচজনের বিরুদ্ধে আদালতে মামলা করা দায়ের করা হয়েছে।

অভিযুক্ত মোকবল হোসেন মুকুল দেবিদ্বার উপজেলার গুনাইঘর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। গত ৪ অক্টোবর ওই খানকা শরিফের খাদেম জহিরুল ইসলাম বাদী হয়ে কুমিল্লার আদালতে মামলাটি করেন। আদালত অভিযোগ আমলে নিয়ে জেলা গোয়েন্দা পুলিশকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

মামলার অন্য আসামিরা হলেন- উপজেলার ফতেহাবাদ গ্রামের মাইনুদ্দিন মিয়ার ছেলে বিল্লাল হোসেন, ইউপি চেয়ারম্যান মোকবল হোসেন মুকুলের ভাতিজা মৃত লতি সরকারের ছেলে সজিব মিয়াসহ অজ্ঞাত আরও দুইজন।

মামলার বাদী জহিরুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, উপজেলার গুনাইঘর উত্তরপাড়া দয়াল বাবা ফজলু শাহ খানকা শরিফে গত ৩০ সেপ্টেম্বর ভোরে মুখোশধারী তিন ব্যক্তি প্রবেশ করেন। তারা দান বাক্সের টাকা চুরি করে পালিয়ে যাওয়ার সময় বিল্লাল হোসেন (৩৩) নামে একজনকে স্থানীয় লোকজন আটক করে। বিল্লাল হোসেন একই উপজেলার ফতেহাবাদ এলাকার মাইনুদ্দিন মিয়ার ছেলে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান বিষয়টি সমাধানের আশ্বাসে আটক বিল্লালকে নিজ জিম্মায় নিয়ে গিয়ে বিচার ছাড়াই ছেড়ে দেন। তিনি বিচারের জন্য চেয়ারম্যান অফিসে গেলে তাকে (খাদেম জহিরকে) ইউপি কার্যালয়ের বারান্দায় পিলারের সঙ্গে বেঁধে নির্যাতন করা হয়। পরে এ ঘটনায় কুমিল্লার আদালতে মামলা করেন খাদেম জহির।

এ বিষয়ে গুনাইঘর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোকবল হোসেন মুকুলকে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি। তার মোবাইলে ক্ষুদে বার্তা পাঠিয়েও কোনো উত্তর পাওয়া যায়নি।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ বড়ুয়া ঢাকা পোস্টকে বলেন, তদন্ত চলছে। তদন্ত শেষ হলে বিস্তারিত জানাব।

আরিফ আজগর/আরএআর

About admin

Check Also

প্রধানমন্ত্রীর মহানুভবতায় চাকরি পেলেন পা হারানো ছাত্রলীগ নেতা মাসুদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চাকরি পেয়েছেন ছাত্রশিবিরের নৃশংস হামলায় পা হারানো ছাত্রলীগ নেতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *