তারা শাকিব ভাইকে নিয়ে বাজে কথা বলতেও দ্বিধা করছেন না: জায়েদ খান

জায়েদ খান বলেন, কী একটা বাজে পরিবেশ তৈরি হয়েছে বোঝাতে পারবো না। তারা যার-তার সম্পর্কে মন্তব্য, কথা বলে দিচ্ছেন। তারা শাকিব ভাইকে নিয়ে বাজে কথা বলতেও দ্বিধা করছেন না

প্রায় ৩ মাস ধরে এফডিসি আসেন না চিত্রনায়ক জায়েদ খান। অথচ শিল্পী সমিতির সাধারণ সম্পাদক থাকাকালীন প্রায় প্রতিদিনই তাকে পাওয়া যেতো এফডিসিতে।

এফডিসি না যাওয়ার কারণ হিসেবে জায়েদ খান বলেছেন, “প্রায় ৩ মাস হয়ে যাচ্ছে এফডিসিতে যাওয়া হয় না। অনেকে মনে করে অন্যকারো ভয়ে হয়তো এফডিসিতে যাচ্ছি না। আসল কথা হচ্ছে এফডিসিতে এখন আর যাওয়ার পরিবেশ নেই। আমরা যে সুন্দর একটা পরিবেশের জন্ম দিয়েছিলাম সেটি এখন আর নেই। এখন সেখানে ইউটিউবারসহ অনেকেই এসে পরিবেশটা একেবারে নষ্ট করে দিয়েছে।”

ব্যক্তিগত কাজকর্ম ও তৎপরতা নিয়ে ইংরেজি দৈনিক ডেইলি স্টারকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, “কী একটা বাজে পরিবেশ তৈরি হয়েছে বোঝাতে পারবো না। তারা যার-তার সম্পর্কে মন্তব্য, কথা বলে দিচ্ছেন। তারা শাকিব ভাইকে নিয়ে বাজে কথা বলতেও দ্বিধা করছেন না। তাদের আগে প্রতিহত করা জরুরি। কিন্তু এফডিসির কোনো সংগঠন সেটা করছে না। বিষয়টি দুঃখজনক।”

ব্যক্তিগত কাজে ১৫ দিন ধরে নিজের এলাকা পিরোজপুরে আছেন জায়েদ খান। ব্যক্তিগত কাজ ছাড়াও এলাকায় সাংস্কৃতিক কর্মকাণ্ডে অংশ নিচ্ছেন তিনি। তিনি জানান, পিরোজপুরের নেছারাবাদের শারদীয় দুর্গাপূজার আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। সেখানে তার যাওয়ার কথা শুনে ঝড়-বৃষ্টির মধ্যেও ৩০ হাজার মানুষ উপস্থিত হয়েছিল বলে দাবি তার।

আগামী ৪ থেকে ৫ দিনের মধ্যে ঢাকায় ঢুকবেন জায়েদ খান। শিল্পী সমিতির নির্বাচনের আগে “সোনার চর” নামের একটি সিনেমার শ্যুটিং করেছিলেন। ঢাকায় ফিরে সেই সিনেমার ডাবিং করবেন।

About admin

Check Also

সুখবর দিলেন মিথিলা

দুই বাংলার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। সম্প্রতি এই অভিনেত্রী জানালেন— নতুন একটি ওয়েব সিরিজে যুক্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *