জানাজায় কেন্দ্রীয় যুবলীগনেতাসহ ৫ জনের মোবাইল চুরি

যশোরের ঝিকরগাছা উপজেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি ও বাঁকড়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আজগার আলীর (৫৭) জানাজায় কেন্দ্রীয় যুবলীগ নেতা আনোয়ার হোসেনের মোবাইলসহ অন্তত পাঁচটি মোবাইল চুরির অভিযোগ উঠেছে।রোববার (৯ অক্টোবর) বেলা ১১টার দিকে উপজেলার বাঁকড়া খালাসীপাড়া বায়তুল আমান জামে মসজিদ চত্বরে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় স্থানীয় জনগণ একজনকে আটক করেছে। এরপর তার কাছ থেকে তিনটি মোবাইল উদ্ধার হয় এবং মারধরের একপর্যায়ে ওই চোর দৌঁড়ে পালান।

জানা গেছে, জানাজা অনুষ্ঠিত হওয়ার সময় কৌশলে কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আনোয়ার হোসেন, হাজিরবাগ ইউপি চেয়ারম্যান আতাউর রহমান মিন্টুসহ অন্তত পাঁচজনের মোবাইল হাতিয়ে নেয় ওই চক্র।

ইউপি চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মোবাইল চোরকে জনতা আটক করেছিল। মারধরের একপর্যায়ে সে পালিয়ে গেছে। তবে চুরি যাওয়া পাঁচটি মোবাইলের মধ্যে তার কাছ থেকে তিনটি মোবাইল উদ্ধার করা হয়েছে।

ঝিকরগাছা থানা পুলিশের পুলিশ পরিদর্শক (তদন্ত) শেখ অহিদুজ্জামান জানান, এ বিষয়ে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।এর আগে ব্রেনস্ট্রোকের পর গতকাল শনিবার (৮ অক্টোবর) বিকেল পাচঁটার দিকে আজগার আলী রাজধানীর নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

About admin

Check Also

সুখবর দিলেন মিথিলা

দুই বাংলার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। সম্প্রতি এই অভিনেত্রী জানালেন— নতুন একটি ওয়েব সিরিজে যুক্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *