Breaking News

কিসের নির্বাচন, আগে জান বাঁচানোর চিন্তা করেন : জাকের পার্টি

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: জাকের পার্টির চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সাল বলেছেন, নির্বাচন হবে ২০২৪ সালের জানুয়ারিতে, এখন থেকেই লাঠিসোঁটা প্রস্তুত হচ্ছে। লাঠিসোঁটার মহড়া শুরু হয়ে গেছে। হঠকারিতা কোন পর্যায়ে গেলে এই পরিস্থিতির সৃষ্টি হতে পারে। তিনি বলেন, কিসের নির্বাচন, আগে জান বাঁচানোর চিন্তা করেন।

নির্বাচনের খেলা হবে বলে আমার মনে হয়না। বিশ্ব পরিস্থিতি যেদিকে যাচ্ছে তাতে ২০২৪ সালে দেশে নির্বাচন হবে কিনা আমার সন্দেহ আছে।তিনি শনিবার (০৮ অক্টোবর) দিনগত রাতে পবিত্র ঈদে মিলাদুন্নবী ও জাকের পার্টির ৩৩ তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ফরিদপুরের সদর উপজেলার কৈজুরি ইউনিয়নে জাকের মঞ্জিল দরবার শরীফে এর আয়োজন করা হয়।এসময় মোস্তফা আমীর ফয়সাল বলেন, একটি অবাধ, সুষ্ঠ ও গ্রহণযোগ্য নির্বাচন করতে হলে অবশ্যই ব্লক চেইন পদ্ধতি ও ই-ভোটিং ছাড়া উপায় নাই যা আমরা আগেই বলেছি। কোন এক সময় আসবে মানুষ যখন ওযু-গোসল সেরে ঈদের আনন্দে শীতল পরিবেশে ভোট দিতে আসবে।দেশ ও জাতি এক মহাবিপর্যয়ের দিকে এগিয়ে যাচ্ছে উল্লেখ করে আমীর ফয়সাল বলেন, এখনো সময় আছে ঐক্যবদ্ধ হোন। কারণ এটি দেশকে বাঁচানোর প্রশ্ন।

স্বাধীনতাকে বাঁচানোর প্রশ্ন।তিনি বলেন, বিদ্যমান রাজনৈতিক দলগুলো ক্ষমতায় যেয়ে হালুয়া-রুটি ভাগাভাগির রাজনীতি করে। কিন্তু জাকের পার্টি কখনো ক্ষমতার রাজনীতি করেনা। তবে আমাদের ব্যবহার করে অনেকেই ক্ষমতায় যাওয়ার রাজনীতি করেছেন।

সভায় ভিডিও প্রজেক্টরের মাধ্যমে বিশেষ অতিথির বক্তব্য দেন, জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান সায়েম আমীর ফয়সাল সামী। সভাপতিত্ব করেন ফরিদপুর জেলা জাকের পার্টির সভাপতি মশিউর রহমান জাদু মিয়া।এর আগে মোস্তফা আমীর ফয়সাল জাকের পার্টি ও অঙ্গ সংগঠনের পতাকা উত্তোলন করেন এবং বেলুন উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের উদ্বোধন করেন। পরে তিনি বিশাল এক কেক কাটেন প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে। দেশের বিভিন্ন প্রান্ত হতে এসে নেতাকর্মীরা এতে অংশ নেন।

About admin

Check Also

সরকারের দেওয়া আশ্রায়ণের ঘর নিয়ে বিপাকে ভিক্ষুকপুত্র

টাঙ্গাইলের ভূঞাপুর পৌরসভায় সরকারের আশ্রায়ণ প্রকল্পের (খ শ্রেণি) ঘর পেয়েও সেখানে বসবাস করতে পারছেন না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *