Breaking News

আ. লীগের নেতার বিরুদ্ধে ঝাড়ু মিছিল

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমানের বিরুদ্ধে মানববন্ধন ও ঝাড়ু মিছিল করেছে এলাকাবাসী।

শিমুলবাঁক ইউনিয়নের আমরিয়া নয়াহাটি এলাকায় নদী ভাঙন কবলিত অসহায় মানুষদের দেয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘর নির্মাণে চাঁদা দাবি ও ক্ষমতার অপব্যবহার করে ঘরের কাজ বন্ধ রাখার প্রতিবাদে রোববার (৯ অক্টোবর) সকালে এ মানববন্ধন ও ঝাড়ু মিছিল অনুষ্ঠিত হয়।

আমরিয়া নয়াহাটি এলাকায় অনুষ্ঠিত এই মানববন্ধন এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য ফয়জুর রহমান, আমরিয়া গ্রামের মুরব্বী কামাল হোসেন, সালাম মিয়া, আব্দুল কাইয়ুম, বাচন মিয়া, মতিন মিয়া, গোলাপ মিয়া, আব্দুল গনী, রফিকুল ইসলাম, সেলিম আহমদ, করিম মিয়া, আব্দুল খালিক,মখলিস মিয়া, আব্দুল জহুর, মোঃ কুতুব উদ্দিন, ময়না মিয়া কাচাই মিয়া, আব্দুল হামিদ, খালেদা বেগম, নাজমা আক্তার, সালেম বেগম, হায়াতুন নেছা, আফতাফুন নেছা, রহিমুন নেছা, মিনারা বেগম, জরিনা বেগম, জাহেরা খাতুন, সাবানা বেগম, সিতারা বেগম, সুফিয়া খাতুন, জুলেখা বেগম, ফাতেহা বেগম, আফিয়া খাতুন, জমিলা বেগম, জেবেদা খাতুন, হাসিনা বেগম, আছিয়া বেগম, সাহিনা বেগম, রুফনা বেগম প্রমুখ।
ঝাড়ু মিছিল পরবর্তী মানববন্ধনে বক্তারা বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ক্ষমতার অপব্যবহার করে বিভিন্ন আমাদের এলাকার মানুষদের হয়রানি করেন। সরকারি টিউবওয়েল, ল্যাট্রিন দিয়েও তিনি বিভিন্ন সময় চাঁদা নিয়েছেন৷ সর্বশেষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহারের ঘরেও তিনি চাঁদা দাবি করেন আমরা অসহায় মানুষ চাঁদা দিতে না পারায় তিনি কাজ বন্ধ করে দিয়েছেন। আমাদের হুমকিধামকি দিচ্ছেন।
তারা আরো বলেন, ঘর না থাকায় ছেলেমেয়ে বিয়ে খুব কষ্টে আছি। তার নির্যাতনে অতিষ্ঠ আমরা। তাই প্রধানমন্ত্রী, পরিকল্পনামন্ত্রী ও প্রশাসনের কাছে জোর অনুরোধ দ্রুত যেন আতাউর রহমানের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে আমাদের ঘরের কাজ দ্রুত শুরু করা হয়।
পূর্বপশ্চিমবিডি/শংকর দত্ত/এসএম

About admin

Check Also

ব্রাহ্মণবাড়িয়াকে মাগুরার দাদা বানিয়েছে আ. লীগ: ফখরুল

আওয়ামী লীগ নেতাদের উদ্দেশ্যে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আপনারা মাগুরা নির্বাচনের কথা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *