Breaking News

গোপনে প্রেমিকার মায়ের সঙ্গেও সম্পর্ক, প্রেমিকার বাবা জানতেই প্রাণ গেল সেই অয়নের

গত দশমীর রাতে প্রেমিকার সাথে দেখা করার জন্য বাসা বেরিয়েই রীতিমতো নিখোঁজ হন অয়ন নাম এক যুবক। অনেক খোঁজা-খুজির পরও তার কোনো সন্ধান না পেয়ে এক পর্যায়ে বিষয় পুলিশকে অবগত করে তার পরিবার। এরপর অভিযান চালিয়ে অয়নের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় অয়নের প্রেমিকাসহ সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে।

তারা হলেন- প্রেমিকার মা-বাবা, ভাই, ভাইয়ের বন্ধু ও এক গাড়ি চালক।আনন্দবাজার পত্রিকা বলছে, ত্রিকোণ সম্পর্কের কারণে অয়নকে ”’হ”’ত্যা”” করা হয়ে থাকতে পারে। অয়নের এক বন্ধুর দাবি, প্রেমিকা ও মায়ের সঙ্গে অয়নের সম্পর্ক ছিল। পরে সম্পর্কের কথা জানতে পারেন তার প্রেমিকার বাবা। পুলিশ এই দাবির সত্যতা খতিয়ে দেখছে।

পুলিশ জানায়, দশমীর দিন রাতে প্রেমিকের বাড়িতে ইটের মতো ভারী বস্তু দিয়ে আঘাত করে অয়’নকে’ ‘হ”’ত্যা”” করা হয়। ‘লা”শ ‘সরানোর জন্য একটি মালবাহী গাড়ি ভাড়া করা হয়। অভিযুক্তরা গাড়ির চালককে বলে যে তারা কিছু জিনিস এক জায়গা থেকে অন্য জায়গায় নিয়ে যাবে। এরপর ওই গাড়ির চালক কুন্দঘাট থেকে গাড়ি নিয়ে হরিদেবপুরে পৌঁছান। গাড়িতে করে’ ”লা’শ’ নিয়ে যাওয়া হচ্ছে বুঝতে’ পেরে চালক তা নিতে রাজি হননি। কিন্তু পরে টাকার লোভে রাজি হন বলে সূত্রে জানা গেছে।এদিকে এ ঘটনা প্রকাশ্যে আসার পরপরই গোটা এলাকাজুড়ে চলছে ব্যাপক শোরগোল। এমনকি গতকাল শুক্রবার ৭ অক্টোবর প্রেমিকার বাড়িতে ভাঙচুর চালানো হয়েছে বলেও জানা গেছে।

About admin

Check Also

ওবায়দুল কাদেরের উদ্বোধনী বক্তব্যের সময় হঠাৎ গোলাগুলি, হাসপাতালেএকজন

শুধু বিরোধী দলই নয়, বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরেও ঘটছে নানা অপ্রত্যাশিত কাণ্ড। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *