Breaking News

পুলিশ কর্মকর্তার বাড়ি থেকে একাধিক গরু চুরি

চট্টগ্রাম জেলা পুলিশের রাঙ্গুনিয়া-রাউজান সার্কেলের সহকারী পুলিশ সুপারের গ্রামের বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাতে ওই পুলিশ কর্মকর্তার গ্রামের বাড়ির গোয়ালঘরের গ্রিল কেটে ৩টি গরু চুরি হয়।
সহকারী পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন শামীমের বাড়ি খাগড়াছড়ি সদর উপজেলার তবলছড়ি ইউনিয়নের সিংহপাড়া গ্রামে। বাড়িতে এএসপির বাবা-মা ছাড়াও পরিবারের আরও কয়েকজন সদস্য থাকেন।

পরিবারের সদস্যরা জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা থেকে ভোর ৫টার মধ্যে এই চুরি হতে পারে।তবলছড়ি ইউনিয়নের পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য আহাম্মেদ কামাল সংবাদমাধ্যমকে বলেন, এএসপির বাড়ি থেকে ৩টি বড় গরু চুরি হয়েছে, যার বাজার মূল্য অন্তত দেড় লাখ টাকা।

তিনি বলেন, এসএসপির বাড়িতে চুরি হওয়ায় আমাদের সবার মধ্যেই চুরির আতঙ্ক কাজ করছে। এএসপি শামীমের বাবা এলাকার বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও পরিচালনা কমিটির সভাপতি। এলাকার সজ্জন ব্যক্তি হিসেবে তিনি পরিচিত।

ঘটনায় জড়িতদের শিগগিরই গ্রেফতার করে এলাকায় স্বস্তি ফিরিয়ে আনতে তিনি স্থানীয় প্রশাসনের প্রতি আহ্বান জানান।এএসপির বাবা আব্দুল মান্নান সংবাদমাধ্যমকে বলেন, চুরির ঘটনায় মামলা করিনি। তবে আমি চাই এভাবে আর কোনো পরিবার যেন ক্ষতিগ্রস্ত না হয়।

যোগাযোগ করা হলে খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী বলেন, বিষয়টি আমাকে এখনও কেউ জানায়নি। এখনই জানলাম। বিষয়টি গুরুত্ব দিয়ে দেখব।এ বিষয়ে এএসপি মো. আনোয়ার হোসেন শামীম কোনো মন্তব্য করতে রাজি হননি।

About admin

Check Also

প্রধানমন্ত্রীর মহানুভবতায় চাকরি পেলেন পা হারানো ছাত্রলীগ নেতা মাসুদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চাকরি পেয়েছেন ছাত্রশিবিরের নৃশংস হামলায় পা হারানো ছাত্রলীগ নেতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *