ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সাবেক সেনা সদস্য খুন

বগুড়া প্রতিনিধি : বগুড়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত ব্যক্তির পরিচয় নিশ্চিত করেছে পুলিশ। নিহত জাকির হোসেন (৪৮) সাবেক সেনা সদস্য।২০১৪ সালে ল্যান্স কর্পোরাল হিসেবে সেনাবাহিনী থেকে অবসর গ্রহণের পর তিনি বগুড়ার জাহাঙ্গীরাবাদ ক্যান্টনমেন্টের সামনে চায়ের দোকান পরিচালনা করতেন।

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার সাঁথিয়াখালি গ্রামের আনোয়ার হোসেনের ছেলে জাকির বগুড়ার শাজাহানপুর উপজেলার শাকপালা এলাকায় ক্যান্টনমেন্ট পাড়ায় বসবাস করতেন।নিহতের স্ত্রী মমতাজ বেগম জানান, শুক্রবার সন্ধ্যায় তিনি (জাকির) মোবাইলে জানিয়েছেন শহরের কলোনী এলাকায় যাচ্ছেন। রাত ৯টার দিকে তিনি খবর পান ফুলদীঘি উত্তরপাড়া এলাকায় হোমিও কলেজের পাশে তাকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে।

কৈগাড়ি পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক রাজু কামাল জানান, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হোমিও কলেজের পাশে এক ব্যক্তিকে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে পলিয়ে যায়।গুরুতর আহত অবস্থায় ওই ব্যক্তিকে স্থানীয় লোকজন উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে তার পরিচয় নিশ্চিত করা হয়।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ছিনতাইকারীদের হাতে তিনি খুন হয়েছেন। ঘটনার পর থেকেই হামলাকারীদের চিহ্নিত করতে চেষ্টা চালানো হচ্ছে। লাশ উদ্ধার করে শজিমেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলেও জানান তিনি।

About admin

Check Also

সরকারের দেওয়া আশ্রায়ণের ঘর নিয়ে বিপাকে ভিক্ষুকপুত্র

টাঙ্গাইলের ভূঞাপুর পৌরসভায় সরকারের আশ্রায়ণ প্রকল্পের (খ শ্রেণি) ঘর পেয়েও সেখানে বসবাস করতে পারছেন না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *