এবার ফেসবুকে ‘উসকানি’ দেয়ায় বিএনপি নেত্রী নিপুণ রায়ের বিরুদ্ধে জিডি

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি নিপুণ রায় চৌধুরীর বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন উপজেলার আগানগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ‘উসকানিমূলক’ পোস্ট এবং লাইভে মিথ্যাচারের অভিযোগে সন্ধ্যায় দক্ষিণ কেরানীগঞ্জ থানায় এ জিডি করা হয়।

এ ব্যাপারে জাহাঙ্গীর শাহ সংবাদমাধ্যমকে বলেন, বুধবার (৫ অক্টোবর) রাতে দুর্গাপূজা শেষে বুড়িগঙ্গা নদীতে প্রতিমা বিসর্জন দেয়ার সময় তুচ্ছ ঘটনার জেরে র‍্যাব সদস্যদের সঙ্গে তাদের অনাকাঙ্ক্ষিত ও ভুল-বোঝাবুঝির ঘটনা ঘটে। ওই ঘটনাকে কেন্দ্র করে বিএনপি নেত্রী নিপুণ রায় ফেসবুকে পোস্ট দিয়ে ও লাইভে এসে বলেন, ‘প্রতিমা বিসর্জনে আমি (ইউপি চেয়ারম্যান) বাধা দিয়েছি।’ এটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। মিথ্যা তথ্য দিয়ে ফেসবুকে পোস্ট ও লাইভ করে তিনি সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করেছেন। এর প্রতিবাদে তার বিরুদ্ধে থানায় জিডি করা হয়েছে।

Google News Channel24 অনলাইনের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন
দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহজামান বলেন, বিএনপি নেত্রী নিপুণ রায় বুধবার রাতে ফেসবুকে উসকানিমূলক পোস্ট দেন এবং লাইভে এসে অপপ্রচার চালান। এ ঘটনায় তার বিরুদ্ধে আগানগর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ জিডি করেছেন। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

জানা গেছে, বুধবার রাত নয়টার দিকে নিপুণ রায় নিজের ফেসবুক প্রোফাইল থেকে একটি পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন আগানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশি নাগরমহল ঘাটে মা দুর্গা দেবীর বিসর্জনে বাধা প্রদান করেন, যা আমাদের ধর্মীয় অনুভূতিতে আঘাতের শামিল। এখন পর্যন্ত আওয়ামী লীগসহ তাদের দলীয় নেতৃবৃন্দ মা দুর্গা দেবী বিসর্জন দিতে দিচ্ছে না।

এরপর ফেসবুক লাইভে তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে কেউ নিরাপদ না। তারা হিন্দুদের জমিজমা দখল করে নিচ্ছে। এমনকি দেবী দুর্গার বিসর্জনে বাধা দিচ্ছে।

About admin

Check Also

সুখবর দিলেন মিথিলা

দুই বাংলার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। সম্প্রতি এই অভিনেত্রী জানালেন— নতুন একটি ওয়েব সিরিজে যুক্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *