Breaking News

শাকিব-পূজার ব্যাপারটা এফডিসির দেয়ালও জানে: প্রযোজক ইকবাল

শাকিব-বুবলীর সন্তান প্রকাশ্যে নিয়ে আসার ঘটনায় সরব মিডিয়া প্রাঙ্গণ। এরই মাঝে গুঞ্জন উঠেছে শাকিব খান ও পূজা চেরির সম্পর্ক নিয়ে। গত বছর সরকারি অনুদানের ‘গলুই’ সিনেমায় প্রথমবারের মতো শাকিব খানের বিপরীতে জুটি বেঁধেছিলেন পূজা। এই সিনেমার শুটিংয়ের সময় শাকিব-পূজার সখ্য তৈরি হয়। এরপরই ছড়িয়ে পড়ে তাদের প্রেমের গুঞ্জন।

যুক্তরাষ্ট্রেও তারা পাড়ি জমাচ্ছেন বলে জানা যায়। যদিও সূত্রের মাধ্যমে সম্প্রতি জানা যায় শাকিব-পূজা কেউ আপাতত যুক্তরাষ্ট্রে যাচ্ছেন না। তারা সফর বাতিল করেছেন। এদিকে শাকিব-পূজার সম্পর্কের বিষয়টি নিয়ে এবার সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন আলোচিত ‘বীর’ সিনেমার প্রযোজক মোহাম্মদ ইকবাল।

এ বিষয়ে তিনি বলেন, শাকিব খান ও পূজা চেরির ব্যাপারটা এখন এফডিসির দেওয়ালটা পর্যন্ত জানে। আমার কথা নয় এটা, একটু আগেও কয়েকজনকে জিজ্ঞাস করেছি তারাও সবাই বলেছে।

এদিকে শাকিবের এক সময়ের বন্ধু হিসেবে পরিচিত ইকবাল বলেন, এখন বুবলীর মতো শাকিব-পূজা এটাও ক্লিয়ার করে দিক, মানুষ যেটা জানতেছে সেটা ভুল। অথবা মানুষ যেটা বলতেছে এটাই সত্য। এটা ক্লিয়ার করলে আমার মনে হয় তাঁদের জন্য ভালো হবে।

এর আগে পূজার প্রেমের গুঞ্জন প্রসঙ্গে সম্প্রতি এক গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে ইকবাল বলেন, ‘পূজা অনেক ছোট জায়গা থেকে আজ এই অবস্থায় পৌঁছেছে। এক সময় ওদের অনেক অভাব ছিল। আজ আল্লাহর রহমতে ওদের অবস্থার পরিবর্তন হয়েছে আমি ওকে বলতে চাই ‘পঁচা শামুকে পা কেট না।’ তুমি উপরে উঠছ আরো উপরে ওঠ দোয়া করি। এইসব বিষয়ে না জড়ানোই তোমার জন্য ভালো। কষ্টের দিনগুলোর কথা মনে করো।’

About admin

Check Also

প্রধানমন্ত্রীর মহানুভবতায় চাকরি পেলেন পা হারানো ছাত্রলীগ নেতা মাসুদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চাকরি পেয়েছেন ছাত্রশিবিরের নৃশংস হামলায় পা হারানো ছাত্রলীগ নেতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *