বীরকে কোরআনের হাফেজ বানাতে চান শাকিব

শাকিব খান ও শবনম বুবলীর সন্তানের ইস্যু এখন ‘টক অব দ্য কান্ট্রি’। মূলত গত ২৭ সেপ্টেম্বর বুবলী তার ভেরিফায়েড ফেসবুক পেজে বেবি বাম্পের দুটি ছবি পোস্ট করে এই আলোচনার জন্ম দেন। এর দুদিন পরই আবার বুবলীর পোস্টেই রহস্য উন্মোচিত হয়। সামনে আনেন তাদের পুত্র শেহজাদ খান বীরকে।
ছেলে শেহজাদ খান বীরের কথা প্রকাশ্যে এনে দীর্ঘদিনের গুঞ্জন স্বীকার করে নিয়েছেন এরমধ্যে দিয়ে বাবা হিসেবে শাকিব খানের দায়িত্ব আরও বেড়ে গেল।

কারণ প্রথম সন্তান আব্রাম খান জয় বর্তমানে মা অপু বিশ্বাসের সঙ্গে থাকেন। সে বসুন্ধরার ইন্টারন্যাশনাল স্কুলের (আইএসডি) প্লে গ্রুপে পড়ছে। তাই দ্বিতীয় সন্তানের পড়াশোনা নিয়ে বেশ চিন্তিত শাকিব খান।

শাকিব খান ও শবনম বুবলীর একমাত্র সন্তান শেহজাদ খান বীরের বয়স এখন আড়াই বছর। তাই তার বাবা শাকিব খান চান তাদের সন্তান কোরআনের হাফেজ হোক। কারণ বড় ছেলে জয় ইতিমধ্যে ইংলিশ মিডিয়াম স্কুলে পড়াশোনা করছেন। ছেলের বয়স পাঁচ বছর হলেই তাকে মাদ্রাসায় ভর্তি করার পরিকল্পনা আছে বলে জানিয়েছেন শাকিব খান ও শবনম বুবলীর দুজনের ঘনিষ্ঠ একটি সুত্র।

যদিও তাদের সন্তানের আগামী শিক্ষা জীবন নিয়ে এখনো সরাসরি কোনো মন্তব্য মন্তব্য করেননি এই তারকা দম্পতি।

২০২০ সালের ২১ মার্চ বুবলীর কোলজুড়ে আসে শেহজাদ। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে জন্ম হয় শেহজাদের। সন্তানসম্ভবা হলে ২০২০ সালের জানুয়ারিতে এমিরেটস এয়ারলাইনসের একটি উড়োজাহাজে চড়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান বুবলী।

About admin

Check Also

সুখবর দিলেন মিথিলা

দুই বাংলার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। সম্প্রতি এই অভিনেত্রী জানালেন— নতুন একটি ওয়েব সিরিজে যুক্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *