Breaking News

১০ ডিসেম্বরের মহাসমাবেশ শেষে সরকারকে বিদায় করা হবে

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও খুলনা মহানগর কমিটির আহ্বায়ক শফিকুল আলম মনা বলেছেন, দেশের সকল বিভাগীয় সদরে গণসমাবেশ আয়োজন শেষে আগামী ১০ ডিসেম্বর রাজধানীতে মহাসমাবেশ করবে বিএনপি। ওই কর্মসূচির মধ্য দিয়ে এই ফ্যাসিবাদী শাসককে ক্ষমতা থেকে বিদায় নিতে হবে।

মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুরে নগরীর কে ডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ে খুলনা মহানগর ও জেলা বিএনপির এক যৌথ প্রস্ততি সভায় সভাপতির বক্তৃতায় এ কথা বলেন তিনি।

সরকারের সময় ফুরিয়ে এসেছে জানিয়ে মনা বলেন, আন্দোলনে গুণগত পরিবর্তন এসেছে। বিএনপির কর্মসূচিতে জনগণের অংশগ্রহণ বাড়ছে। হামলা হলে পাল্টা হামলার মাধ্যমে প্রতিরোধ গড়ে তোলা হচ্ছে। সরকার বিরোধী সব রাজনৈতিক সংগঠনের সঙ্গে যুগপৎ আন্দোলনের জন্য সার্বিক প্রস্ততি নিচ্ছেন দেশনায়ক তারেক রহমান। যেখানে সম্পৃক্ত হচ্ছেন পেশাজীবীরাও। ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশে রাজপথ দখলে রাখার জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে নেতাকর্মীদের প্রস্তত থাকার আহ্বান জানান তিনি।
সভা থেকে অক্টোবর মাসব্যাপি কেন্দ্র ঘোষিত বেশ কিছু গুরুত্বপূর্ণ কর্মসূচি সর্বাত্মকভাবে সফল করতে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

একই অনুষ্ঠানে খুলনার গণসমাবেশকে স্মরণকালের বৃহত্তম গণজমায়েতে রূপ দেওয়ার চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করার কথা জানিয়েছেন নেতৃবৃন্দ।

সমাবেশের সম্ভাব্য স্থান হিসেবে নগরীর সোনালী ব্যাংক চত্বরকে নির্ধারণ করে একে সফল করতে বিএনপি এবং প্রতিটি অঙ্গ সহযোগী সংগঠনের থানা, ওয়ার্ড, ইউনিয়ন এবং প্রতিটি ইউনিট পর্যায়ে সভা সমাবেশ, প্রচার প্রচারণা চালানোর সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এ উপলক্ষে গ্রামে গঞ্জে হাটে মাঠে শহরে বিপণী বিতান ও জনসমাগমস্থলে এক লাখ লিফলেট বিতরণ করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

About admin

Check Also

প্রধানমন্ত্রীর মহানুভবতায় চাকরি পেলেন পা হারানো ছাত্রলীগ নেতা মাসুদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চাকরি পেয়েছেন ছাত্রশিবিরের নৃশংস হামলায় পা হারানো ছাত্রলীগ নেতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *