Breaking News

সাংবাদিকদের সঙ্গে হম্বিতম্বি ও উচ্চবাচ্য করেন জামিন নিতে আসা ইডেনের ছাত্রলীগের নেত্রীরা

জামিন নিতে এসে মুখ লুকালেন ইডেন কলেজ ছাত্রলীগের নেত্রীরা। মঙ্গলবার হাইকোর্টে জামিন নিতে আসেন ইডেন কলেজ ছাত্রলীগের স্থগিত হওয়া কমিটির সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানাসহ ১৪ জন।

গণমাধ্যমকর্মীরা ছবি তুলতে এবং ভিডিও ধারণ করতে তারা গেলে বার বার বাধা দেন। এ ছাড়া সাংবাদিকদের সঙ্গে হম্বিতম্বি ও উচ্চবাচ্য করেন। আপনাদের ঘরে মা-বোন নেই- গণমাধ্যমকর্মীদের উদ্দেশে এমন মন্তব্যও করেন তারা।

তখন এক গণমাধ্যমকর্মী তাদের উদ্দেশ করে বলেন, মারামারি করার সময় কি আপনাদের বিবেক কাজ করেনি। একজন আরেকজনের বিরুদ্ধে যখন চুলোচুলি করার অভিযোগ করলেন, তখন আপনাদের মা-বোন ছিল না?

মারামারিতে তারা সিদ্ধহস্ত হলেও তাদের জামিন আবেদেন বলা হয়েছে, এরা শান্তিপ্রিয়, আইন মান্যকারী, এলাকায় সুনাম রয়েছে এবং তারা কলেজের নিয়মিত ছাত্রী।

জামিন শুনানি নিয়ে দুই পক্ষের মারামারির ঘটনায় লালবাগ থানায় দায়ের করা মামলায় ইডেন মহিলা কলেজ ছাত্রলীগে স্থগিত হওয়া কমিটির সভাপতি তামান্না জেসমিন রিভা, সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানাসহ ১৪ জন নেতাকর্মীকে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট।

অন্যরা হলেন, রিতু আক্তার মিম ইসলাম, নুর জাহান, স্বর্ণা ওরফে আনিকা তাবাসসুম, কামরুন্নাহার জ্যেতি, জিন্নাত জাহান লিমা, বিজলি আক্তার, সোমা মল্লিক, শাহানা রহমান, শিরিন সুমি ও ফারজানা নীলা।

মঙ্গলবার বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. খায়রুল আলমের হাইকোর্ট বেঞ্চ তাদের ৬ সপ্তাহের আগাম জামিন দেন।

গত ২৫ সেপ্টেম্বর ইডেন ক্যাম্পাসে কলেজ ছাত্রলীগের সভাপতি রীভা ও সাধারণ সম্পাদক রাজিয়ার সমর্থকদের সঙ্গে সহ-সভাপতিদের সমর্থকদের মধ্যে মারামারির ঘটনায় ১০ জন আহত হন। ওই দিন রাতে ইডেন কলেজ ছাত্রলীগের কমিটি স্থগিত করে সংগঠনটির কেন্দ্রীয় সংসদ।

একইসঙ্গে সাংগঠনিক শৃঙ্খলাভঙ্গের জন্য ১৬ জনকে বহিষ্কার করা হয়। এ ঘটনায় গত ২৮ সেপ্টেম্বর লালবাগ থানায় উভয় গ্রুপ পাল্টাপাল্টি মামলা দায়ের করে।

About admin

Check Also

প্রধানমন্ত্রীর মহানুভবতায় চাকরি পেলেন পা হারানো ছাত্রলীগ নেতা মাসুদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চাকরি পেয়েছেন ছাত্রশিবিরের নৃশংস হামলায় পা হারানো ছাত্রলীগ নেতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *