Breaking News

‘সমাধানের চেষ্টা চলছে, কতক্ষণ লাগবে বলা যাচ্ছে না’

জাতীয় গ্রিডে ত্রুটির কারণে ঢাকাসহ দেশের বেশ কয়েকটি জেলায় বিদ্যুৎ বিপর্যয় ঘটেছে। সমস্যা সমাধানে চেষ্টা চলছে, তবে কতক্ষণ লাগবে এখনই বলা যাচ্ছে না বলে জানিয়েছেন পাওয়ার গ্রিড কোম্পানি লিমিটেডের (পিজিসিবি) জনসংযোগ কর্মকর্তা বদরুদ্দোজা সুমন।

পিজিসিবি সূত্রে জানা গেছে, মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুর ২টা ৫ মিনিটে গ্রিড ট্রিপ করে। এতে করে হঠাৎই রাজধানী ঢাকা, নারায়ণগঞ্জ, কুমিল্লা, নোয়াখালী, চট্টগ্রাম, রাঙামাটি, টাঙ্গাইল ও ময়মনসিংহসহ দেশের বিভিন্ন জেলায় একযোগে বিদ্যুৎ বিপর্যয়ের ঘটনা ঘটে।

বদরুদ্দোজা সুমন আরও জানান, যমুনার এ পাড়ের (দক্ষিণ-পূর্বাঞ্চলের) জেলাগুলোতে বিদ্যুৎ বিপর্যয়ের ঘটনা ঘটেছে। এর মধ্যে কোন কোন জেলা রয়েছে, তা এখনও সুনির্দিষ্ট করে জানা যায়নি।

পিজিসিবি সূত্র জানিয়েছে, কতক্ষণ নাগাদ পরিস্থিতি স্বাভাবিক হবে তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। কারণ ত্রুটি কোথায়, সেটাই এখনও শনাক্ত করা যায়নি। তবে তারা চেষ্টা করছেন দ্রুত পরিস্থিতি স্বাভাবিক করতে।

পিডিবির পরিচালক (জনসংযোগ) শামিম হাসান বলেন, ত্রুটি এখনও আমরা সুনির্দিষ্ট করতে পারিনি। তবে কিছু কিছু এলাকায় বিদ্যুৎ রিস্টোর করা হচ্ছে। সিলেটের বিয়ানিবাজারে পর্যন্ত বিদ্যুৎ এসেছে। এদিকে টঙ্গি পর্যন্ত কিছু এলাকায় বিদ্যুৎ সরবরাহ শুরু হয়েছে।

About admin

Check Also

প্রধানমন্ত্রীর মহানুভবতায় চাকরি পেলেন পা হারানো ছাত্রলীগ নেতা মাসুদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চাকরি পেয়েছেন ছাত্রশিবিরের নৃশংস হামলায় পা হারানো ছাত্রলীগ নেতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *