Breaking News

বিএনপির তুলনায় আওয়ামীলীগ বেশি খারাপ করছে-জিএম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, আওয়ামী লীগ সরকারের কার্যকলাপে কোনো পরিবর্তন হয়নি। তারা বিএনপির তুলনায় বেশি খারাপ কাজ করছে। বর্তমানে দেশে এক দুর্বিসহ অবস্থা বিরাজ করছে। আজ মঙ্গলবার দুপুরে লালমনিরহাটে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা আওয়ামী লীগকে সমর্থন দিয়েছিলাম এই আশায় যে দেশে বিচারবর্হিভূত হত্যা ও দুর্নীতি দূর হবে। বিএনপি হাওয়া ভবনের মাধ্যমে বিভিন্ন অনিয়ম করেছে। বর্তমান সরকার এগুলোর কোনোটারই সমাধান করেনি বরং আরও বেশি করেছে।নির্বাচন বর্জন ও ইভিএম প্রসঙ্গে তিনি বলেন, নির্বাচন বর্জন পার্টির জন্য একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত।

এ ধরনের বিষয়ে সিদ্ধান্ত নিতে হলে সাধারণ জনগণের কথা চিন্তা করতে হবে, পার্টির নেতাদের সঙ্গে পরামর্শ করতে হবে। দেশবাসীর কথা বলতে গেলে বা কিছু জানাতে গেলে সংসদের মাধ্যমেই বলার সুযোগ পাই। তাই এ বিষয়ে আমরা কোনো সিদ্ধান্ত নিইনি।তিনি সনাতন ধর্মাবলম্বীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, ‘সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা। জাতীয় পার্টির সরকার অতীতেও সবসময় তাদের পাশে ছিল, বর্তমানেও আছে এবং অতীতেও সবসময় পাশে থাকবে।

About admin

Check Also

১৯১ অনলাইন নিউজ পোর্টাল বন্ধে চিঠি দেয়া হয়েছে : তথ্যমন্ত্রী

১৯১টি অনলাইন নিউজ পোর্টালের লিংক বন্ধে ডাক ও টেলিযোগাযোগ বিভাগে চিঠি পাঠানো হয়েছে বলে জানিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *