Breaking News

হাফ ভাড়া দিতে চাওয়ায় ঢাবি ছাত্রকে পিটিয়ে হাসপাতালে

হাফ ভাড়া দিতে চাওয়ায় যশোরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে পেটানোর অভিযোগ উঠেছে এক পরিবহন শ্রমিকের বিরুদ্ধে। মারপিটের শিকার মেহেদী হাসান (১৮) যশোরের চৌগাছা উপজেলার মাড়য়া গ্রামের শাহ আলমের ছেলে ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান প্রথম বর্ষের ছাত্র।

গত শনিবার সকালে চুড়ামনকাটিতে এ ঘটনার পর রবিবার (২ অক্টোবর) রাতে কোতোয়ালি থানায় এ বিষয়ে অভিযোগ দেওয়া হয়েছে। মারপিটের শিকার ঢাবি শিক্ষার্থী মেহেদী হাসান জানান, শনিবার সকালে তিনি চৌগাছায় যাওয়ার জন্য যশোরের চাঁচড়া থেকে বাসে উঠেন। বাসে ছাত্র হিসেবে কার্ড দেখিয়ে হাফ ভাড়া দিতে চাইলে চুড়ামনকাটিতে গিয়ে তাকে বাস থেকে নামিয়ে দেওয়া হয়। এরপর চৌগাছা বাসকাউন্টারের সুপারভাইজার বাগডাঙ্গা এলাকার ইব্রাহিম সরদারের ছেলে ইসরাইল (৪০) তাকে বেদম মারপিট করে।

তিনি আরও জানান, পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে চিকিৎসা নিয়ে রোববার রাতে যশোর কোতোয়ালি মডেল থানায় অভিযোগ দাখিল করে। যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশের কর্তব্যরত কর্মকর্তা উপ-পরিদর্শক মিজানুর রহমান অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ঘটনা তদন্তে সাজিয়ালি ফাঁড়ির ইনচার্জ এসআই সেলিম হোসেনকে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্তের পর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

About admin

Check Also

১৯১ অনলাইন নিউজ পোর্টাল বন্ধে চিঠি দেয়া হয়েছে : তথ্যমন্ত্রী

১৯১টি অনলাইন নিউজ পোর্টালের লিংক বন্ধে ডাক ও টেলিযোগাযোগ বিভাগে চিঠি পাঠানো হয়েছে বলে জানিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *