শেখ হাসিনার থেকে যে ওহি নাজিল হয়, তা আমরা পৌঁছে দেই’ সকলের আমলনামা নেত্রীর কাছে আছে: মির্জা আজম

বতর্মান ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারকে ক্ষমতা থেকে হটাতে ষড়যন্ত্র কম হয়নি, তবে শত বাধা প্রতিবন্ধকতার মধ্যে দিয়েও দেশ ও দেশের মানুষের জীবনমান উন্নয়নে রীতিমতো কাজ করে যাচ্ছে এ সরকার। কিন্তু এদিকে এবার আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ভিন্ন এক মন্তব্য করে ব্যাপক আলোচনায় এসেছেন দলটির কেন্দ্রীয় এক নেতা।
শেখ হাসিনা সভাপতি, তার থেকে যে ওহি নাজিল হয় তা আপনাদের কাছে আমরা পৌঁছে দেই। নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় দলটির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম নেতাকর্মীদের উদ্দেশে এ কথা বলেন।শনিবার (১ অক্টোবর) নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে এ বর্ধিত সভার আয়োজন করা হয়।

বৈঠকে অংশ নিয়ে জামালপুর-৩ আসনের সংসদ সদস্য মির্জা আজম বলেন, আমাদের তেতাল্লিশ বছরের সব রেকর্ড নেত্রীর কাছে আছে। দ্বিতীয় অধিবেশনের সিদ্ধান্ত সবাইকে মেনে নিতে হবে। এখানে আপনার চাপ দেওয়ার কিছু নেই। শেখ হাসিনা যা চাইবেন তাই হবে।

তিনি আরও বলেন, গতকাল ঢাকার পুলিশ কমিশনার বলেছেন যে প্রায় পঞ্চাশ জঙ্গি বাড়ি থেকে পলাতক রয়েছে, তাদের (পুলিশ) কাছে সহিংস ঘটনা ঘটতে পারে এমন তথ্য রয়েছে। তাদের টার্গেট আওয়ামী লীগকেও আঘাত করা। এই কারণে, খোলা জায়গাগুলির মধ্যে কোনটি সবচেয়ে নিরাপদ তা নিয়ে আলোচনা করা উচিত।

তবে তার এমন বক্তব্য নিয়ে রীতিমতো গোটা জেলা জুড়েই শুরু হয়েছে ব্যাপক শোরগোল। সোশ্যাল মিডিয়ায় অনেকেই মন্তব্য করে এ বক্তব্যের তীব্র নিন্দা জানিয়েছেন।

About admin

Check Also

ওবায়দুল কাদেরের উদ্বোধনী বক্তব্যের সময় হঠাৎ গোলাগুলি, হাসপাতালেএকজন

শুধু বিরোধী দলই নয়, বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরেও ঘটছে নানা অপ্রত্যাশিত কাণ্ড। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *