Breaking News

রাত্রির ছেলে রাহুলের বাবাকে? উত্তর দিলেন আরেক অভিনেত্রী স্বপ্না

রাত্রি নামে এক অভিনেত্রী বহু বছর ধরে ঢালিউড সুপারস্টার শাকিব খানকে তার স্বামী হিসেবে দাবি করে আসছেন। এমন দাবিও তিনি করেন যে, রাহুল খান নামে তার একটি পুত্রসন্তান রয়েছে, সেই সন্তানের বাবা কিং খান। যদিও তাদের কবে কোথায় বিয়ে হয়েছে, কবে সন্তানের জন্ম হয়েছে তা কখনো প্রকাশ করেন না রাত্রি নামে ওই অভিনেত্রী। দেখান না কোনো প্রমাণপত্রও।

এবার ওই একই বিষয় নিয়ে হাটে হাঁড়ি ভেঙে দিলেন আরেক অভিনেত্রী স্বপ্না। যিনি রাত্রির সঙ্গে একই সময়ে চলচ্চিত্রে কাজ শুরু করেছিলেন। তাদের মধ্যে বেশ ঘনিষ্ঠ সম্পর্কও ছিল। স্বপ্না স্পষ্ট ভাষায় জানালেন, রাত্রি কোনোভাবেই শাকিব খানের স্ত্রী নয় এবং রাহুলের বাবাও নন। তাহলে রাত্রি কার স্ত্রী? রাহুল খান কার সন্তান? তাও জানালেন অভিনেত্রী স্বপ্না।

সম্প্রতি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে এই অভিনেত্রী জানান, রাত্রির স্বামীর নাম বাহাদুর। যিনি পেশায় ছিনতাইকারী ছিলেন। একটি গ্রুপ ছিল, যারা কারওয়ান বাজার এবং এফডিসি এলাকায় চুরি, ছিনতাই করে বেড়াতেন। বাহাদুর ছিলেন সেই ছিনতাইকারী গ্রুপের অন্যতম সদস্য। এটি ২০০৩-২০০৪ সালের কথা। স্বপ্নার দাবি, রাত্রি সেই বাহাদুরের স্ত্রী এবং রাহুল তার সন্তান।

এক দিনের ঘটনার কথা উল্লেখ করে স্বপ্না বলেন, ওই সময় রাত্রি অন্তঃসত্ত্বা ছিলেন। তার ডেলিভারির ডেট ছিল। সেদিন স্বপ্নাকে তার স্বামীর সঙ্গে পরিচয় করাতে নিয়ে যান রাত্রি। সেই লোকটিই ছিল বাহাদুর। স্বপ্না জানান, কথাবার্তার এক পর্যায়ে রাত্রির কাছে টাকা চান তার স্বামী বাহাদুর। রাত্রি তখন কাঁদতে কাঁদতে বলেন, ‘আজ আমার ডেলিভারি। তুমি আমাকে সাহায্য করার বদলে আমার কাছেই টাকা চাচ্ছো।’

এ নিয়ে সেদিন স্বামী বাহাদুরের সঙ্গে নাকি খুব তর্কাতর্কি হয় রাত্রির। এরপর বাহাদুর সেখান থেকে চলে যান। স্বপ্না জানান, তারপরই জন্ম হয় রাহুলের। কিন্তু এই সন্তানের নামের সঙ্গে খান পদবি এলো কীভাবে, তা জানেন না স্বপ্না।

শাকিব খানের সঙ্গে রাত্রির সম্পর্কের বিষয়ে এই অভিনেত্রী জানান, নৃত্য পরিচালক আজিজ রেজার একটি ড্যান্স ক্লাব ছিল। আজিজ রেজার ঘনিষ্ঠ হওয়ায় সেখানে প্রতিদিনই পাওয়া যেত শাকিব খানকে। অভিনেতা সেখানে নাচ শিখতেন। তখনকার সাইড নায়িকা ও মডেল রাত্রিও সেখানে যেতেন নাচ শিখতে।

স্বপ্না বলেন, ‘তখন হয়তো শাকিব খান ও রাত্রির মধ্যে টুকটাক কথাবার্তা হতো। এক জায়গায় কাজ করলে এমন কথাবার্তা সবার সঙ্গেই হয়।’ স্বপ্না বলেন, ‘তার মানে এই নয় যে তাদের মধ্যে কোনো সম্পর্ক ছিল, তারা বিয়ে করেছিল, বাচ্চাও হয়েছে।’ বিস্ময় প্রকাশ করে এই অভিনেত্রী বলেন, ‘রাত্রির সঙ্গে দীর্ঘদিন কাজ করেছি। এত কিছু হলে তো কিছু না কিছু জানা থাকতো।’

যদিও এখনো শাকিব খানের কথা বলতে গিয়ে কেঁদে বুক ভাসান তার কথিত স্ত্রী রাত্রি। তাকে প্রায় দেখা যায় এফডিসিতে। সংবাদমাধ্যম শাকিব খানের প্রসঙ্গে কিছু জিজ্ঞেস করলেই তিনি কেঁদে ফেলেন। কিছুটা ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘আমি ‘হিরো’র বিষয়ে আর কোনো কথা বলতে চাই না। ও ভালো থাকুক।’ শাকিব খানকে সবসময় ‘হিরো’ বলে ডাকেন রাত্রি।

জানা গেছে, রাত্রি বর্তমানে একটি বিউটি পার্লারে কাজ করেন। তার ছেলে রাহুল খান কাজ করেন বাংলামোটরে একটি গাড়ির গ্যারেজে। শোনা যায়, রাহুলকেও তার বাবার বিষয়ে মাঝেমধ্যেই প্রশ্নের মুখে পড়তে হয়। নানা সংবাদমাধ্যম গিয়ে নানা প্রশ্ন করে। কিন্তু মায়ের বিয়ে বা বাবার পরিচয় নিয়ে কখনো কারও প্রশ্নের জবাব দেননি রাহুল। দিতে চানও না।

এদিকে সম্প্রতি প্রকাশ হয়েছে, চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী শাকিব খানের স্ত্রী। শেহজাদ খান বীর তাদের সন্তান। শোনা যায়, নারায়ণগঞ্জে তাদের বিয়ে হয়েছিল। কিন্তু সে কথা এখনো প্রকাশ করেননি শাকিব বা বুবলী। এও শোনা যাচ্ছে, গত বছর তাদের বিচ্ছেদও হয়ে গেছে। সে বিষয়েও এখনো মুখ খোলেননি দুই তারকা। বিচ্ছেদের বিষয়টি আপাতত গুঞ্জনই আছে।

এর আগে ২০০৮ সালে চিত্রনায়িকা অপু বিশ্বাসকে গোপনে বিয়ে করেন শাকিব খান। সে খবর প্রকাশ হয় ২০১৭ সালে। একেবারে সন্তান আব্রাম খান জয়কে কোলে নিয়ে প্রকাশ্যে আসেন অপু বিশ্বাস। একটি টিভি চ্যানেলে গিয়ে জানান, শাকিব খান তার স্বামী এবং জয় তার সন্তান। টেকেনি সে সংসার। বিয়ে আর সন্তানের খবর প্রকাশের কিছুদিন পরই অপুকে ডিভোর্স দেন শাকিব খান।

 

About admin

Check Also

ব্রাহ্মণবাড়িয়াকে মাগুরার দাদা বানিয়েছে আ. লীগ: ফখরুল

আওয়ামী লীগ নেতাদের উদ্দেশ্যে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আপনারা মাগুরা নির্বাচনের কথা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *