Breaking News

ছাগল চুরির অপরাধে যুবলীগ নেতাকে গণধোলাই, ভিডিও ভাইরাল

সময়ের কন্ঠস্বর ডেস্ক: ঠাকুরগাঁওয়ে ছাগল চুরি করে পালানোর সময় এক যুবলীগ নেতাসহ দুজনকে আটক করে গণপিটুনি দিয়েছে এলাকাবাসী। পরে তাদের কান ধরে উঠবস করিয়ে ছেড়ে দেওয়া হয়। যুবলীগ নেতাকে কান ধরে উঠবস করানোর এই ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।রবিবার (২ অক্টোবর) দুপুরে জেলার রানীশংকৈল উপজেলার নেকমরদ বাজারে এ ঘটনা ঘটে। জানা গেছে, অভিযুক্ত ব্যক্তির নাম হাবীবুল্লাহ হাবীব।

তিনি নিজেকে জেলার পীরগঞ্জ পৌর আওয়ামী যুবলীগের ধর্মবিষয়ক সম্পাদক হিসেবে পরিচয় দিয়েছিলেন। অপর জনের নাম মিরাজুল ইসলাম।সদর উপজেলার মহেশপুর গ্রামের চুরি যাওয়া ছাগল মালিকের মেয়ে সুমাইয়া জানান, মহেশপুরের একটি আম বাগান থেকে তাদের একটি খাসি ছাগল মোটরসাইকেলে তুলে নিয়ে পালিয়ে যাচ্ছিল ওই দুই যুবক।

এ সময় প্রতিবেশীর এক ভাইসহ তিনি মোটরসাইকেলে করে পেছন থেকে তাদের ধাওয়া করেন এবং নেকমরদ বাজার এলাকায় তাদের ধরে ফেলেন। পরে জনতা তাদের গণপিটুনি দেয়।এ বিষয়ে জানতে চাইলে পীরগঞ্জ পৌর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শাহজালাল বাবু বলেন, হাবীব ধর্মবিষয়ক সম্পাদক নয়। সাধারণ সদস্য।

তাকে দল থেকে বহিষ্কার করা হবে।এর আগে গত ১৬ সেপ্টেম্বর ফেনীর সোনাগাজীতে এক যুবলীগ নেতাসহ আন্ত:জেলা গরু চোর চক্রের ৮ সদস্যকে গ্রেফতার করে পুলিশ। অপরদিকে গরু চুরির ঘটনায় গ্রেফতার হয়ে জেল হাজতে যাওয়ায় গত ৩০ সেপ্টেম্বর খাগড়াছড়ির মানিকছড়ি সদর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড যুবলীগ সভাপতিকে বহিষ্কার করা হয়েছে।

About admin

Check Also

সরকারের দেওয়া আশ্রায়ণের ঘর নিয়ে বিপাকে ভিক্ষুকপুত্র

টাঙ্গাইলের ভূঞাপুর পৌরসভায় সরকারের আশ্রায়ণ প্রকল্পের (খ শ্রেণি) ঘর পেয়েও সেখানে বসবাস করতে পারছেন না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *