শাকিব আমার স্বামী নন, রাহুলের বাবা শাকিব নয়: রাত্রি

রাত্রি নামের চলচ্চিত্রের এক ‘অতিরিক্ত শিল্পী’ মাঝে মাঝে ইউটিউবারদের ক্যামেরার সামনে দাঁড়িয়ে দাবি করেন, তিনি শাকিব খানের প্রথম স্ত্রী। এমনকি তার গর্ভে জন্ম নেওয়া রাহুল খানের বাবা ঢালিউডের এই জনপ্রিয় নায়ক। যদিও তিনি কখনও এমন দাবির স্বপক্ষে কোনো প্রমাণ দেখাতে পারেননি।

সম্প্রতি শাকিব-বুবলী ও তাদের সন্তান শেহজাদ খান বীর প্রসঙ্গ সামনে আসার পর আবারও বিভিন্ন ইউটিউব চ্যানেলে বক্তব্য দেওয়া শুরু করেন। সেসব বক্তব্যে একেক সময় একেক কথা বলছেন।

এর প্রেক্ষিতে রাত্রি গণমাধ্যমকে শাকিব প্রসঙ্গে জানান‘আমি কখনও বলিনি যে, শাকিব আমার স্বামী। এসব ইউটিউবাররা ছড়িয়েছেন। আমার কোনো দোষ নেই। দূর থেকে শাকিবকে আমি পছন্দ করতেই পারি, তাই বলে তিনি তো আমার স্বামী হয়ে গেলেন না।’

তাকে প্রশ্ন করা হয়, আপনার ছেলে রাহুলের বাবা শাকিব। এখন অস্বীকার করছেন কেন— জানতে চাইলে রাত্রি বলেন, ‘আমাকে দিয়ে বলানো হয়েছে। রাহুলের বাবা শাকিব নন। অনেকে তার বিরুদ্ধে অপপ্রচার করার জন্য আমাকে দিয়ে এসব কথা বলিয়েছেন।’

এ সময় রাত্রি জানান, তিনি আর কখনও কোনো ক্যামেরার সামনে শাকিবকে নিজের স্বামী বলে দাবি করবেন না। এর আগে এমন দাবি করার জন্য দুঃখপ্রকাশ করেন তিনি।
এদিকে জানা গেছে, রাত্রির ছেলে রাহুলের বাবার নাম বাহাদুর। যদিও তার সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে অনেক আগেই। তাদের মধ্যে কোনো যোগাযোগও নেই।

About admin

Check Also

১৯১ অনলাইন নিউজ পোর্টাল বন্ধে চিঠি দেয়া হয়েছে : তথ্যমন্ত্রী

১৯১টি অনলাইন নিউজ পোর্টালের লিংক বন্ধে ডাক ও টেলিযোগাযোগ বিভাগে চিঠি পাঠানো হয়েছে বলে জানিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *