মাদকের বিরুদ্ধে আসক্ত ছেলের বাবাসহ মানববন্ধন

ঢাকার ধামরাইয়ে চিহ্নিত মাদক ব্যবসায়ী আতাউর রহমানসহ পাঁচজনের বিরুদ্ধে মানববন্ধন করেছে উপজেলার গোমগ্রাম বাজারের ব্যবসায়ীরাসহ এলাকাবাসি। গত বৃহস্পতিবার বেলা ১২টার দিকে উপজেলার যাদবপুর ইউনিয়নের গোমগ্রাম বাজারে মানববন্ধন করেন গোমগ্রাম বাজার ব্যবসায়ীরা, স্কুলের ছাত্রছাত্রীরাসহ হাজারো এলাকাবাসী।

মাদক সম্রাট আতাউর রহমান আতা ও খোকন এর বাবা আবেদ আলী মানববন্ধনে উপস্থিত হয়ে ছেলেদের শাস্তি দাবি করে বলেন- আমার দুই ছেলে আতাউর ও খোকন মাদক ব্যবসার সাথে জড়িত, আমি তাদের সাথে পারি না। আমার দুই ছেলের শাস্তি দাবি করছি। তারা একাধিক বার আমাকে মারধর করায় আইনের সাহায্য নিয়েছি। তাদের বিরুদ্ধে আদালতে মামলা করেছি। এলাকাবাসীরাও তাদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে গেছে। তারা আমার কোন কথা মানে না। নিজ বাড়ি থেকে তারা আমাকে মারধর করে প্রায়ই বের করে দেয়।

মানববন্ধনে গোমগ্রাম বাজার কমিটির সভাপতি আনোয়ার হোসেন বলেন, আমাদের এই বাজারে (গোমগ্রাম বাজার) দীর্ঘদিন ধরে চুরি ছিনতায়ের ঘটনা ঘটছে। যারা মাদক বিক্রি করে তারা এই বাজারের প্রতিটা দোকানে লুটপাট করে, রাতের বেলা মানুষ টাকা নিয়ে বাড়িতে যেতে পারে না। মাদক সম্রাট আতাউর রহমানের ছত্রছায়ায় শত শত মাদক ব্যবসায়ীরা আমাদের এই বাজারকে তছনছ করে দিচ্ছে। আমরা এই মাদক ব্যবসায়ীদের নির্মুল করতে এলাকাবাসি এক হয়েছি, আমরা সবাই প্রশাসনের সহযোগীতা কামনা করছি। তিনি বক্তব্যে ২৪ ঘন্টার মধ্যে মাদক সম্রাট আতাউর রহমান আতাসহ বাকি মাদক কারবারিদের গ্রেফতারের দাবি জানান।

মাদক সম্রাটের বাবা আবেদ আলী ছেলের শাস্তির দাবি জানিয়ে কান্নায় ভেঙে পড়েন। এ সময় হাজারেরও বেশি এলাকাবাসী, শিক্ষার্থীরা মানববন্ধনে অংশ গ্রহন করেন।

এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা শমসের আলী, যাদবপুর ইউনিয়নের ইউপি সদস্য মিজানুর রহমান, অ্যাড. আনোয়ার হোসেন মোল্লা, ব্যবসায়ী নবীন সাকিলসহ আরো অনেকে।

About admin

Check Also

১৯১ অনলাইন নিউজ পোর্টাল বন্ধে চিঠি দেয়া হয়েছে : তথ্যমন্ত্রী

১৯১টি অনলাইন নিউজ পোর্টালের লিংক বন্ধে ডাক ও টেলিযোগাযোগ বিভাগে চিঠি পাঠানো হয়েছে বলে জানিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *