Breaking News

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হেফাজতে ইসলামের আমির

সময়ের কণ্ঠস্বর ডেস্ক : হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির মুহিবুল্লাহ বাবুনগরী (৮৮) অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।গতকাল বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম নগরের একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন চট্টগ্রাম মহানগর হেফাজতে ইসলামের প্রচার সম্পাদক আহমেদ উল্লাহ।

আহম্মেদ উল্লাহ বলেন, ‘হুজুর পেটে ব্যথা অনুভব করায় বৃহস্পতিবার দুপুরে ন্যাশনাল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।’চট্টগ্রাম মহানগর হেফাজতে ইসলামের প্রচার সম্পাদক বলেন, ‘হুজুরের পিত্তথলিতে পাথর হয়েছে বলে ধারণা করছেন চিকিৎসকেরা। হাসপাতালে ভর্তির পর চিকিৎসকেরা বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষা দিয়েছেন।

পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর সেই অনুযায়ী তাঁর চিকিৎসা চলবে।’হেফাজতে ইসলামের সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদ্রিস আজ শুক্রবার বলেন, ‘উপসর্গ দেখে চিকিৎসকরা ধারণা করছেন, উনার পিত্ততলিতে পাথর হয়েছে। পরীক্ষা করা হয়েছে। সন্ধ্যায় রিপোর্ট পেলে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।’তিনি আরও জানান, মুহিবুল্লাহ বাবুনগরী বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছেন। গত বছর অক্টোবরেও তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।প্রসঙ্গত, জুনাইদ বাবুনগরীর মৃত্যুর পর ২০২১ সালের আগস্টে হেফাজতে ইসলামের আমির হন চট্টগ্রামের ফটিকছড়ি বাবুনগর মাদ্রাসার মুহতামিম শাহ মুহিবুল্লাহ বাবুনগরী।

About admin

Check Also

সরকারের দেওয়া আশ্রায়ণের ঘর নিয়ে বিপাকে ভিক্ষুকপুত্র

টাঙ্গাইলের ভূঞাপুর পৌরসভায় সরকারের আশ্রায়ণ প্রকল্পের (খ শ্রেণি) ঘর পেয়েও সেখানে বসবাস করতে পারছেন না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *