Breaking News

সাত অতিরিক্ত পুলিশ সুপার ও পাঁচ এএসপিকে বদলি

পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারী পুলিশ সুপার (এএসপি) পদমর্যাদার ১২ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। এদের মধ্যে সাতজন অতিরিক্ত পুলিশ সুপার ও পাঁচজন এএসপি রয়েছেন।পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ স্বাক্ষরিত প্রজ্ঞাপন মঙ্গলবার ও বুধবার স্বাক্ষরিত হলেও প্রকাশ হয় বৃহস্পতিবার।

বদলি কর্মকর্তাদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার মো. আল আমিনকে পুলিশ সদরপ্তরে, মনসুর আলম কাদেরীকে পুলিশ সদরপ্তরে, ফারিয়া আফরোজকে টাঙ্গাইলের পিটিসিতে, কে এম শহিদুল ইসলাম সোহাগকে নরসিংদী সার্কেল, এস এম মিজানুর রহমানকে ১৩ এপিবিএনে, মো. সোলায়মান মিয়াকে ডিএমপিতে ও সিআইডির জিসানুর হককে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের দায়িত্ব দেওয়া হয়েছে।

এছাড়া সহকারী পুলিশ সুপার পদমর্যাদার পাঁচজনকে নতুন দায়িত্ব দেওয়া হয়েছে। এদের মধ্যে মো. মাহিন ফরাজীকে পুলিশ সদরদপ্তরে, সাব্বির হাসানকে ডিএমপিতে, এইচ এম শফিকুর রহমানকে নৌ-পুলিশে, মো. আসাদুজ্জামানকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশে এবং ইমরান আহম্মেদকে পুলিশ সদরদপ্তরে পদায়ন করা হয়েছে।

About admin

Check Also

প্রধানমন্ত্রীর মহানুভবতায় চাকরি পেলেন পা হারানো ছাত্রলীগ নেতা মাসুদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চাকরি পেয়েছেন ছাত্রশিবিরের নৃশংস হামলায় পা হারানো ছাত্রলীগ নেতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *