মা হওয়ার জন্য আজকাল বাবা জরুরি নয়, অনেক পদ্ধতি রয়েছে : বুবলীকে ইঙ্গিত করে জ্যোতি

সম্প্রতি বাংলাদেশে নতুন করে আবারো মিডিয়া জগতে একটি বিষয়ে নিয়ে শুরু হয়েছে নানা ধরনের আলোচনা সমলোচনা। আর এই বিষয়ের মধ্যমনি হলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী বুবলি। অবিবাহিত এই অভিনেত্রী সম্প্রতি নিজের মা হওয়ার ইঙ্গিত দিয়েছেন। আর সেই থেকেই সবখানে এ নিয়ে শুরু হয়েছে নতুন জল্পনা। সকলেই একটা কথা বলছেন আর তা হলো তিনি বিবাহিত না হয়েও কিভাবে মা হচ্ছেন। কে বা তার এই সন্তানের বাবা। এবার এ নিয়ে কথা বলেছেন বাংলাদেশের আরেক জনপ্রিয় অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি।
মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সোশ্যাল মিডিয়ায় দুটি ছবি পোস্ট করেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। ছবি ও ক্যাপশন দেখার পরই তোলপাড় শুরু হয়। গুঞ্জন ওঠে, ‘মা হয়েছেন বুবলী!’

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর পোস্ট করা দুটি ছবির মধ্যে একটিতে ‘বেবি বাম্প’ বিষয়টি স্পষ্ট বলে মন্তব্য করেছেন অনেকে। এ কারণে ভক্ত-শুভানুধ্যায়ীরা তাদের প্রিয় তারকাকে শুভেচ্ছা বর্ষণ করছেন। কিন্তু সেখানে কারও মন্তব্যের জবাব দেননি ‘বসগিরি’ ছবির নায়িকা। তবে এ বিষয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন এই অভিনেত্রী।
তিনি বলেন, আমি শুধু এটুকুই বলব, কিছু কথা আছে। আমি শুধু অনুরোধ করব কেউ খারাপ কিছু ছড়াবেন না। সবকিছুর পেছনে অবশ্যই ব্যাখ্যা আছে। সবকিছু সুন্দর, শালীনভাবেই হয়েছে।’

এখন প্রশ্ন বুবলী কবে মা হলেন? কোথায় সেই শিশু? এছাড়া সবচেয়ে বড় প্রশ্ন হলো সন্তানের বাবা কে? যদিও ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে তার যোগসূত্র খুঁজে পেয়েছেন সবাই। তবে বিষয়টি এখনো নিশ্চিত করেনি গণমাধ্যম।
এদিকে বুবলীর মা হওয়ার বিষয়টিকে ইঙ্গিত করে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন ঢাকাই সিনেমার অভিনেত্রী অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি।
বৃহস্পতিবার সকালে কারো নাম প্রকাশ না করে জ্যোতিকা জ্যোতি লেখেন, মা হওয়ার জন্য আজকাল বাবা জরুরি নয়, অনেক পদ্ধতি রয়েছে। ঠিকঠাক সঙ্গী না পেলে আমিও সিঙ্গেল মাদার হবার কথা ভাববো। তবে মা হয়ে লুকিয়ে রাখাটা নিজেকে যাচ্ছে তাই রকমের ছোট করা, নোংরামী। জানিনা এরা কি ধরনের পার্সোনালিটি নিয়ে বাঁচে!

তিনি বলেন, জীবনের সব থেকে গুরুত্বপূর্ণ আর গর্বের অধ্যায়টা একজন নারী কি করে গোপন করে বুঝে আসেনা! আর এসব লুকানো বাবাদের নিয়ে তো কথা বলাই উচিত না, এরা মানুষ হিসেবে গুনার বাইরে।’
সবশেষে জ্যোতিকা জ্যোতি বলেন, মানুষ হিসেবে পূর্ণাঙ্গ বিকশিত না হয়ে আরেকটা মানুষ পৃথিবীতে আনার কি দরকার!
এ দিকে বুবলি শাকিব খানের ছেলের জন্মদিনে নিজের মা হওয়ার খবর প্রকাশ করেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর সেই থেকেই এ নিয়ে শুরু হয়েছে নানা ধরনের চর্চা। তবে এখনই বুবলি কিছু জানাচ্ছেন না। কিন্তু তিনি সবকিছু জানাবেন প্রস্তুতি নিয়ে এমন টা জানিয়েছেন নিজেই।

About admin

Check Also

পরী অভিমান করেছে, বিচ্ছেদ হবেনা : রাজের বাবা

রাজের সঙ্গে এক ছাদের নিচে থাকছেন না বলে জানিয়েছেন পরীমণি। শিগগিরই বিচ্ছেদের চিঠি পাঠাবেন বলেও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *