Breaking News

বুবলীর বিয়ে এবং সন্তানের মা হওয়ার খবরে নায়িকা পূজা চেরি কি ই রহস্য?

সাম্প্রতিক সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যম চিত্রনায়িকা বুবলির কয়েকটি বেবি বাম্পের ছবি পোস্ট করা নিয়ে শুরু হয়েছে নতুন করে আলোচনা। তবে বুবলির বিয়ে এবং বেবি বাম্পের ছবি যদি প্রকৃতপক্ষে সত্য হয়ে থাকে, তাহলে তার সন্তানের পিতা কে সে বিষয় নিয়েও প্রশ্ন উঠেছে। এদিকে বেবি বাম্পের ছবি পোস্ট করার পর গণমাধ্যমে এই বিষয় নিয়ে কয়েকটি মন্তব্য সন্তান হওয়ার বিষয়টিকে অনেকটা প্রতিষ্ঠা করেছে। তবে এবার জানা গেল ভিন্ন কিছু তথ্য, যেটা দিয়ে অনেকটাই স্পষ্ট যে বুবলি সন্তানের মা হয়েছেন।

কে হচ্ছেন বুবলীর সন্তানের বাবা তা নিয়েই চলছে আলোচনা। কেউ কেউ অকপটে বলছেন বুবলীর সন্তানের বাবা বর্তমান সময়ের শীর্ষ নায়ক। কারণ, বেশ কয়েক বছর ধরেই তার সঙ্গে বুবলির বিয়ের কথা চলছে। ২০১৬ সালে, বুবলিও তার ফেসবুকে অভিনেতা এবং তার পরিবারের সদস্যদের একটি ছবি পোস্ট করেছিলেন এবং লিখেছেন ‘ফ্যামিলি টাইম’। তখন থেকেই তাদের সম্পর্ক নিয়ে ব্যাপক গুঞ্জন শুরু হয়। এ নিয়ে অবশ্য বুবলি এবং ঐ নায়ক কোনো ধরনের প্রতিবাদ বা মুখ খোলেনি। পরিবর্তে, তিনি নীরবতা থেকে বিষয়টি প্রতিষ্ঠা করেছিলেন।

বুবলীর ওই পোস্টের পরই ‘তেলে বেগুনে’ জ্বলে ওঠেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। তিনি অনেকটা দাঁত-মুখ খিটে ফুলতে থাকেন। শেষ পর্যন্ত, ২০১৭ সালে, তিনি একটি বেসরকারি টেলিভিশনে তার সন্তানকে কোলে নিয়ে হাজির হন এবং দাবি করেন যে শাকিব খান তার সন্তানের বাবা। কবে, কখন কোথায় তাদের বিয়ে এবং সন্তান হয়েছে, তার বিস্তারিত বিবরণ তুলে ধরেন। তিনি জানান, ২০০৮ সালে তাদের বিয়ে হয়। ছেলের জন্ম কলকাতায়। ক্যারিয়ারের কথা ভেবে বিয়ে ও সন্তানের কথা প্রকাশ করেননি তিনি। প্রকাশ্যে আসা শাকিবের পছন্দ হয়নি। ফলে দ্রুত অপু বিশ্বাসকে ডিভোর্স দেন তিনি। এটি ২২ ফেব্রুয়ারি ২০১৮ থেকে কার্যকর হয়েছে। তাদের ছেলে আব্রাহাম অপু বিশ্বাসের সাথে আছেন।

এদিকে বুবলীর সঙ্গে শীর্ষ নায়কের সম্পর্ক নিয়ে আলোচনা শুরু হয়। এ নিয়ে বিনোদন দৈনিকে বেশ কিছু প্রতিবেদন প্রকাশিত হয়। সর্বশেষ খবর অনুযায়ী, বুবলী অভিনেতাকে বিয়ে করে মা হয়েছেন। তার সন্তানের বয়স প্রায় দুই বছর। তার ঘনিষ্ঠ এক প্রযোজক-পরিচালক জানিয়েছেন, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া রোগের প্রাদূর্ভাবের মধ্যে বুবলী যুক্তরাষ্ট্রে যান এবং সেখানে একটি পুত্র সন্তানের জন্ম দেন। তিনি আক্ষেপ করে বলেন, ঐ নায়ক কোনো মানুষের লেভেলে পড়ে না। বুবলি ও তার সন্তানের কোনো খোঁজ-খবর নেন না। বুবলী তার সন্তানকে নিয়ে অনেক কষ্টে আছেন। কিছু বলতে পারছেন না, আবার সহ্যও করতে পারছেন না। তার এ কথার সত্যতা এখন পাওয়া যাচ্ছে।

ফিল্ম ইন্ডাস্ট্রির লোকজন এখন বলছে ঐ নায়ক বুবলীর সন্তানের বাবা। তারা বলছেন, বুবলী যদি নায়ককে বিয়ে না করে অন্য কাউকে বিয়ে করে সন্তানের মা হতেন, তাহলে লুকানোর কিছু থাকত না। ওই নায়কের সঙ্গে বিয়ে হয়েছে বলে এতদিন লুকিয়ে রেখেছেন তিনি। যেহেতু ঐ নায়ক এখন আর তার খোঁজ-খবর নিচ্ছেন না এবং সন্তানও বড় হয়ে যাচ্ছে, তাই এখন তার স্বীকৃতি ও প্রকৃত ঘটনা প্রকাশ করা ছাড়া তার সামনে আর পথ নেই। বাধ্য হয়েই সামাজিকতা রক্ষা এবং সন্তানের স্বীকৃতি পাওয়ার জন্য হলেও তাকে তা করতে হবে। এক্ষেত্রে নায়ক তাকে তালাক দিলেও অন্তত সন্তানের বাবার স্বীকৃতি পাওয়া যাবে। অপু বিশ্বাসের মতো কিছু হলে অবাক হওয়ার কিছু থাকবে না। শেষ পর্যন্ত ঐ নায়কের চাপের মুখে তা বলতে পারবেন কিনা, তাও এখন বড় প্রশ্ন হয়ে রয়েছে।

এদিকে হঠাৎ কেন ‘বেবি বাম্প’-এর ছবি প্রকাশ করলেন বুবলী? এ প্রসঙ্গে তার ঘনিষ্ঠ এক প্রযোজক ও পরিচালক জানিয়েছেন চমকপ্রদ তথ্য। তিনি পুরো ঘটনার ব্যাখ্যা দিয়ে বলেন, ফেসবুকে ‘বেবি বাম্প’-এর বুবলী যে ছবি পোস্ট করেছিলেন তা তিন বছর আগের। ‘বীর’ ছবির শুটিংয়ের সময় তিনি গর্ভবতী ছিলেন। সেই অবস্থায় তিনি সিনেমার একটি গানের শুটিং করছিলেন। তিনি বলেন, বুবলী সিনেমার শুটিং শেষ করে চার-পাঁচ দিন পর সন্তান প্রসবের জন্য আমেরিকা চলে যান। দেশ থেকেই পুরো বিষয়টি দেখভাল করেন নায়ক। তিনি বুবলীকে প্রায় ১৫,০০০ ডলার পাঠান এবং আমেরিকায় তার দেখাশোনার জন্য হিমেল আশরাফ নামে একজন প্রবাসী প্রযোজককে দায়িত্ব দেন।

প্রায় দুই-তিন মাস যুক্তরাষ্ট্রে অবস্থান করে একটি পুত্র সন্তানের জন্ম দেন বুবলী। আগে ধারণা করা হয়েছিল এটি তার মেয়ে হবে। সন্তান প্রসবের পর বাড়ি ফিরেছেন বুবলী। ওই নায়ক তাকে গৃহস্থালির খরচ বাবদ মাসে এক থেকে দুই লাখ টাকা দিতেন। তবে কিছুদিন পর পরিবারের খরচ দেওয়া বন্ধ করে দেন নায়ক। বুবলী তখন চরম সংকটে পড়েন। মানসিক চাপ এবং সন্তানের ভবিষ্যত নিয়ে দুশ্চিন্তায় পড়ে যান। নির্মাতা জানান, এরই মধ্যে বুবলী জানতে পারেন নতুন নায়িকা পূজা চেরির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে নায়কের। পূজা ঐ নায়কের বাসায় থাকতে শুরু করেন এবং থাকছেন। কয়েকদিন আগে বুবলি নায়কের বাসায় গিয়ে পূজা চেরিকে হাতেনাতে ধরে ফেলেন। এরপর থেকেই নায়কের সঙ্গে বিয়ে ও সন্তানের কথা প্রকাশ্যে করার সিদ্ধান্ত নেন বুবলী।

প্রাথমিক পদক্ষেপ হিসেবে তিনি তিন বছর আগে আমেরিকায় তোলা ‘বেবি বাম্প’-এর ছবি ফে’সবুকে পোস্ট করেন। বুবলি এবং ঐ নায়কের ঘনিষ্ট প্রযোজককে এ প্রতিবেদক প্রশ্ন করেন, তাদের বিয়ে হয়েছিল কবে? এর জবাবে তিনি বলেন, ২০১৯ সালের মে-এপ্রিলের দিকে যখন মালেক আফসারির ‘পাসওয়ার্ড’ সিনেমার শুটিং চলছিল। বুবলীর উত্তরার বাসায় দুই পরিবারের উপস্থিতিতে বিয়ে হয়। সম্ভবত উত্তরাস্থ কোনো এক কাজী অফিসের অধীনে বিয়ে হয়েছিল। বুবলীর ছেলের নাম জানতে চাইলে তিনি বলেন, নামটা ঠিক মনে নেই। তবে দুইবার ছেলের নাম পরিবর্তন করা হয়।

উল্লেখ্য, বুবলি যদি প্রকৃতপক্ষে সন্তানের মা হয়ে থাকেন তাহলে তিনি কিছুদিন পরে হলেও তার সন্তানের পরিচয় সামনে তুলে ধরবেন। এদিকে শাকিব খান আমেরিকা থেকে দেশে ফিরে আসার পর জানিয়েছেন, তিনি পারিবারিকভাবে বিয়ে করবেন এবং সেটা আগামী এক বছরের মধ্যেই হবে। শাকিব খানের এই কথার পিছনে বুবলির সন্তানের বাবা হওয়ার বিষয়টি নিয়ে কোন ইঙ্গিত নেই। তবে প্রকৃত সত্য কী সেটা এখন জানতে অপেক্ষা করতে হবে সাকিব কিংবা বুবলির ভক্তদের।

About admin

Check Also

ওবায়দুল কাদেরের উদ্বোধনী বক্তব্যের সময় হঠাৎ গোলাগুলি, হাসপাতালেএকজন

শুধু বিরোধী দলই নয়, বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরেও ঘটছে নানা অপ্রত্যাশিত কাণ্ড। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *