Breaking News

ঢাবিতে অতিথি আপ্যায়ন হয় লাঠির মাধ্যমে : মির্জা আব্বাস

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে অতিথি আপ্যায়ন হয়েছে লাঠি দিয়ে। ছাত্ররা (ছাত্রদল) ফুল আর মিষ্টি নিয়ে গেছে ভিসির সঙ্গে দেখা করতে। আর সেখানে অতিথি আপ্যায়ন হয়েছে লাঠির মাধ্যমে। এমনভাবে ছেলে-মেয়েদের পেটানো হয়েছে, সাপকে মানুষ এভাবে পেটায় না।

তিনি আজ বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে আয়োজিত সমাবেশে এসব কথা বলেন। স্বৈরাচারকে হঠাতে গেলে অনেক বাধা আসবে বলে উল্লেখ করে মির্জা আব্বাস বলেন, আমরা এসব বাধা উপেক্ষা করে এগিয়ে যাব। তবে বড় ধরনের কোনো বাধা আসলে তা কীভাবে মোকাবিলা করতে হয়, সেটা বিএনপি জানে। বিএনপির এ নেতা বলেন, ইভিএম দিয়ে নির্বাচন করবেন, সেটা ভুলে যান। দেশের জনগণ এটা করতে দেবে না। আমরা আপনাদের প্রতিহত করতে প্রস্তুত। তবে আমরা মিটিং মিছিল করব আর সেখানে গুলি করবেন, সেটা আমরা যে কোনোভাবে প্রতিহত করব।

মির্জা আব্বাস বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বললেন, লাঠি খেলা চলবে না। আর পুলিশ বলছেন, লাঠি নিয়ে কোথাও যাওয়া যাবে না। আমরা লাঠি নিয়ে কোথাও যাই না। আপনারা ঘোষণা দেবেন লাঠি নিয়ে কোথাও যাওয়া যাবে না। অন্যদিকে লাঠি দিয়ে পেটাবেন, এটা তো ভালো কথা হলো না। আমরা কোনো লাঠি মিছিল করব না। কোনো আজে-বাজে কাজেও যাবে না। শান্তিপূর্ণ মিছিল, মিটিং করব আমরা। তিনি আরও বলেন, আমরা লাঠি মিছিল করি না। আমরা লাঠি খেলাও করি না। ওটা আপনারা (আওয়ামী লীগ) করেন। আপনারা লাঠি দিয়ে পিটিয়ে যে নারকীয় কাণ্ড ঘটিয়েছেন তা দেশের মানুষ কখনও ভুলবে না।

About admin

Check Also

নেছারাবাদে অভিভাবক দম্পত্তিকে ঝাড়ু পেটার হুমকির অভিযোগ

নেছারাবাদে স্বরূপকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক ছাত্রী অভিভাবক দম্পত্তিকে ঝাড়ু পেটা করে বিদ্যালয় থেকে বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *