Breaking News

চিকিৎসকের ছুরিকাঘাতে রিকশাচালক আহত

সিলেটের জৈন্তাপুরে ন্যায্য রিকশা ভাড়া নিয়ে কথা কাটাকাটির জেরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বরখাস্ত চিকিৎসক মুহিবুর রহমান রুবেল বিলাল আহমদ (৪৫) নামে এক রিকশাচালককে ছুরিকাঘাত করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।বৃহস্পতিবার বিকাল ৫টায় হাসপাতালের আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও ভিকটিম জানান, বৃহস্পতিবার বিকালে হাসপাতালের বহিষ্কৃত চিকিৎসক মুহিবুর রহমান রুবেল রিকশা দিয়ে হাসপাতালের আবাসিক এলাকায় গ্যাস সিলিন্ডার নিয়ে আসেন। এক এক করে তিনবার তিনি রিকশা দিয়ে যাতায়াত করেন। এসময় রিকশা ভাড়া বাবত চালককে বিশ টাকা দেন তিনি। এ টাকা ন্যায্য নয় বলে চালক বললে ক্ষিপ্ত হয়ে উঠেন চিকিৎসক মুহিবুর রহমান রুবেল। একপর্যায়ে বাসায় রক্ষিত ফল কাটার ছুরি নিয়ে এসে রিকশাচালককে আঘাত করেন। এসময় রিকশাচালকের চিৎকারে স্থানীয় জনতা এগিয়ে এসে তাকে উদ্ধার করে। হামলার ঘটনার পর উত্তেজিত জনতা চিকিৎসকের শাস্তির দাবিতে বিক্ষোভ করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের মধ্যস্থতায় উত্তেজিত জনতাকে শান্ত করেন।

জৈন্তাপুর বাজারের ব্যবসায়ী শহিদুল ইসলাম, হাফিজুর রহমান, আব্দুস সালাম, হিরন মিয়া জানান, দীর্ঘদিন হতে এ ডাক্তারকে সরকারিভাবে বিভিন্ন অপরাধের কারণে সাসপেন্ড করে রাখা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় মামলা চলছে। সম্প্রতি তিনি মদক সেবন করেন বলেও একাধিক সূত্র নিশ্চিত করেছে। এসময় তিনি হয়তো মাদকাসক্ত ছিলেন, যার কারণে তিনি হামলা চালান।
জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা সালাহ উদ্দিন বলেন, ‘আমি ছুটিতে রয়েছি। সংবাদ পেয়ে আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার মমি দাশকে বিষয়টি খতিয়ে দেখার জন্য নির্দেশ দিয়েছি।’

ডা. মমি দাস বলেন, ‘প্রতিনিধি পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করি। আমরা বিষয়টি খতিয়ে দেখে অপরাধীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করব।’ আহত রিকশাচালকের সুচিকিৎসা ব্যবস্থা করা হয়েছে বলে জানান ডা. মমি দাস।

এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ বলেন, ‘সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে।’

About admin

Check Also

ব্রাহ্মণবাড়িয়াকে মাগুরার দাদা বানিয়েছে আ. লীগ: ফখরুল

আওয়ামী লীগ নেতাদের উদ্দেশ্যে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আপনারা মাগুরা নির্বাচনের কথা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *