Breaking News

রেগে গিয়ে শ্বশুরের অণ্ডকোষ কাটলেন পুত্রবধূ

অনেকদিন ধরেই বাপের যাওয়া হয় না। এদিকে দরজায় কড়া নাড়ছে সনাতন ধর্মাবলম্বিদের সব থেকে বড় উৎসব ‘সরস্বতী পূজা’। আর তাই বাপের বাড়ি গিয়ে এই পূজার উৎসব পালন করতে চেয়েছিলেন ছেলের স্ত্রী। কিন্তু স্ত্রীকে বাপের বাড়ি যেতে দিতে চাননি স্বামী। আর এ নিয়ে ছেলে ও তার স্ত্রীর ঝগড়া থামাতে গিয়ে মৃত্যুর মুখে পড়লেন শ্বশুর।

কিন্তু রাগের বশে বৃদ্ধ শ্বশুরের অ’ণ্ড’কো’ষ ছিঁড়ে ফেলার অভিযোগ উঠল ছেলের বউয়ের বিরুদ্ধে।ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) পূর্ব মেদিনীপুরের ময়না থানার নারকেলদহ গ্রামে। অভিযুক্ত বধূর নাম শিখা হাইত। তাকে পুলিশ গ্রেফতার করেছে।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পুজোর আগে বাবার বাড়ি যেতে চেয়েছিলেন শিখা। জানান, বাপের বাড়িতে মাংস রান্না হবে, তাই যাবেন। কিন্তু স্বামী বিশ্বজিৎ স্ত্রীকে বাপের বাড়ি যেতে বাধা দেন।

পরিবর্তে তিনি বাড়িতে মাংস নিয়ে আসেন। এতে সমস্যা বাড়ে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে তুমুল ঝগড়া শুরু হয়। এ সময় ছেলে-বউয়ের ঝগড়া থামাতে গেলেন ৭৫ বছর বয়সী শ্বশুর। অভিযোগ, রেগে গিয়ে শ্বশুরবাড়ির ওপর ঝাঁপিয়ে পড়েন শিখা। এরপর শিখা তার অ’ণ্ড’কো’ষ ছিঁড়ে ফেলে। এ সময়ে তাকে দ্রুত একটি হাসপাতালে নেয়া হয়।

পরবর্তীতে এ ঘটনায় স্থানীয় থানায় লিখিত অভিযোগ করেন স্বামী বিশ্বজিত। আর এরই আলোকে পুলিশ এসে তার স্ত্রীকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় এ গোটা এলাকাজুড়ে চলছে বেশ শোরগোল।

About admin

Check Also

ওবায়দুল কাদেরের উদ্বোধনী বক্তব্যের সময় হঠাৎ গোলাগুলি, হাসপাতালেএকজন

শুধু বিরোধী দলই নয়, বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরেও ঘটছে নানা অপ্রত্যাশিত কাণ্ড। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *