Breaking News

প্রধানমন্ত্রীর জন্মদিনের আলোচনা সভায় কাফনের কাপড় সহ ৫ যুবক আটক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সুপ্রিমকোর্টের এক আলোচনা সভায় পাঁচজন যুবককে কাফনের কাপড় ও ধারালো ছুরিসহ আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী।বুধবার বিকালে তাদের আটক করা হয়। আটককৃতদের শাহবাগ থানায় রাখা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তবে তাদের নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মওদুদ হাওলাদার ঢাকা টাইমসকে বলেন, ‘আট ব্যক্তির কাছ থেকে দুইটি চাকু উদ্ধার করা হয়েছে। তাদের বিষয়ে পরে জানানো হবে।সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ও সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট মো. মমতাজ উদ্দিন ফকির গণমাধ্যমকর্মীদের বলেছেন, ওই পাঁচজনকে শাহবাগ থানা পুলিশের সোপর্দ করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনি তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবে।

বুধবার বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমন্বয় পরিষদ শেখ হাসিনার জন্মদিনে কেক কাটার অনুষ্ঠানের আয়োজন করে। পরে বঙ্গবন্ধুকন্যার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ও সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট মো. মমতাজ উদ্দিন ফকির, সম্পাদক অ্যাডভোকেট আব্দুন নুর দুলাল, ভারপ্রাপ্ত অ্যাটর্নি জেনারেল এস এম মনিরুজ্জামান মনির উপস্থিত ছিলেন।

About admin

Check Also

প্রধানমন্ত্রীর মহানুভবতায় চাকরি পেলেন পা হারানো ছাত্রলীগ নেতা মাসুদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চাকরি পেয়েছেন ছাত্রশিবিরের নৃশংস হামলায় পা হারানো ছাত্রলীগ নেতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *