Breaking News

এবার বিএনপির লাঠির জবাব ভিন্ন ভাবে দেওয়ার ইঙ্গিত দিলেন কাদের

নির্বাচন সামনে রাজনৈতিক গুলো তাদের অবস্থান শক্ত করতে ভিন্ন ভিন্ন কৌশল গ্রহন করছে। অপর দিকে ক্ষমতাসীন আওয়ালীগী আবারও ক্ষমতা আসতে সাংগঠনি ভাবে দলকে মুজবুত করতে শীর্ষ নেতারা কাজ শুরু করেছে। তবে নির্বাকালীন সরকারে ব্যবস্থা নিয়ে আওয়ামীলীগ ও বিএনপির পরস্পর বিরোধী অবস্থানের কারনে সংঘাতের সৃষ্টি হচ্ছে। দুটি দলই রাজ পথে নিজেদের শক্ত অবস্থান ধরে রাখতে রাজনৈতিক কর্মসূচি দিচ্ছে। লাঠির উপর ভর করেছে কোমর ভাঙা, হাঁটু ভাঙা বিএনপি মন্তব্য করে যা বললেন আওয়ামীলীগ সাধারন সম্পাদক ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কোমরভাঙা, হাটুভাঙা বিএনপি লাঠির উপর ভর করেছে। লাঠির দিন চলে গিয়েছিল কিন্তু বিএনপি আবার তা ফিরিয়ে এনেছে।
বুধবার বিকেলে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বাংলাদেশ আওয়ামী লীগ চেয়ারপারসন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় স্বাগত বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, যে কোনো দাঙ্গা হলে আমরা লাঠিসোঁটা দিয়ে জবাব দেব।এসময় তিনি আরও বলেন, লাঠি নিয়ে রাজপথে যত আস্ফালন হোক, আমরা এর জবাব দিব।

ওবায়দুল কাদের বলেন, আগামী দিনে পতাকা নিয়ে লাঠি হাতে নামলে খবর আছে। পরিস্কার বলে দিতে চাই, সামনে খবর আছে, লাঠি নিয়ে খেলা চলেবে না। আ/গুন নিয়ে খেলা, অ/গ্নিসন্ত্রাস চলবে না।
তিনি বলেন, বঙ্গবন্ধু মুজিবকে হারিয়ে আমরা আমানিশার অন্ধকারে ছিলাম। দীর্ঘ ৯ বছর পর আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়ে রক্তে ভেজা দুঃখিনী বাংলায় ফিরে আসেন শেখ হাসিনা। শেখ হাসিনা দেশে ফিরে গণতন্ত্রকে শৃঙ্খলমুক্ত করেছেন। তিনি দেশে এসেছিলেন বলে এসেছেন বলে যু/দ্ধাপরাধীদের বিচার, বঙ্গবন্ধু হ/ত্যার বিচার হয়েছে। তিনি ফিরেছেন বলে দেশে উন্নয়নে অর্জনের ধারা সূচিত হয়েছে।

আওয়ামী লীগ কাউকে রাজপথ ইজারা দেয়নি উল্লেখ করে তিনি বলেন, রাজপথ কারো পৈত্রিক সম্পত্তি নয়। আওয়ামী লীগ রাজপথে আছে, প্রয়োজনে জনগণকে সঙ্গে নিয়ে রাজপথে থাকবে। আমরা জনগণের জন্য, উন্নয়ন ও অর্জনের জন্য রাজপথে নামবো।

২০ দলীয় জোটের নামে বিএনপি বিশৃঙ্খলার ময়দানে নেমেছে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, বিএনপি ইচ্ছাকৃতভাবে আওয়ামী লীগকে সংঘাতে জড়ানোর জন্য উস্কানি দিচ্ছে। তারা ইচ্ছে করে আওয়ামী লীগ, পুলিশকে উসকানি দেয়।
দলের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে আমরা আবারো বিজয়ের বন্দরে পৌঁছে যাব, ইনশাআল্লাহ।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি। এছাড়াও কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, বিএনপি নির্বাচন সামনে আন্দোলনের নামে রেখে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় বলে মন্তব্য করে আওয়ামীলীগ সাধারন সম্পাদক ওবায়দুল কাদের। তিনি আরোও বলেন, বিএনপি আন্দোলনে নামে যে কর্মকান্ডে করছে তার সমীচীন জবাব দেওয়া হবে জনগণকে সাথে নিয়ে।

About admin

Check Also

ওবায়দুল কাদেরের উদ্বোধনী বক্তব্যের সময় হঠাৎ গোলাগুলি, হাসপাতালেএকজন

শুধু বিরোধী দলই নয়, বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরেও ঘটছে নানা অপ্রত্যাশিত কাণ্ড। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *