Breaking News

রুমিনের ফারহানা কী খেলবে? এসিতে বসে লম্বা লম্বা কথা বলে, তিনি আমাদের নখেরও যোগ্য নন: মাহমুদা

বিএনপি সংসদ সদস্য রুমিন ফারহানা। তিনি বিভিন্ন সময়ে রাজনৈতিক বক্তব্যের মাধ্যমে সারাদেশের মানুষের কাছে আলোচনায় উঠে আসেন। বিগত কিছুদিন আগে রুমিন পারহানা তার দেওয়া একটি বক্তব্যে বলেছিলেন, আওয়ামী লীগের সাথে খেলতে চান তিনি।  তার এই  বক্তব্যের প্রেক্ষিতে এবার মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা  বেগমের বক্তব্য তুমুল সমালোচনার সৃষ্টি করেছে।

মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম  কৃক বলেন, রুমিন ফারহানাকে থামাতে ব্রাহ্মণবাড়িয়াই যথেষ্ট, নাসিরনগরই যথেষ্ট। এসিতে বসে লম্বা লম্বা কথা বলে। আমাদের সাথে আসুন, আপনার সাথে খেলতে চাই। আমরা শেখ হাসিনার সৈনিক। আমরা অনেক শক্তিশালী এবং সুসংগঠিত। রুমিন ফারহানা কী খেলবে? তিনি আমাদের নখেরও যোগ্য নন।

রোববার (২৫ সেপ্টেম্বর) ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা মহিলা আওয়ামী লীগের কর্মী সভায় তিনি এসব কথা বলেন।

উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দা হামিদা লতিফ পান্নার সভাপতিত্বে ও কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সাফিয়া খাতুন প্রধান অতিথি ছিলেন।

মাহমুদা বেগম  কৃক বলেন, আপনি আমাদের সমালোচনা করেন। কোথায় ছিলেন, কার সন্তান একবার ভেবেছেন? যে সরকারের এত সমালোচনা করলেও তাদের দেওয়া প্লট নিতে আপনার লজ্জা হয়নি? আমি আপনাকে ঘৃণা করি।

বৈঠকে স্থানীয় সংসদ সদস্য বিএন ফরহাদ হোসেন সংগ্রাম, মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নাসিমা ফেরদৌস, যুগ্ম-সম্পাদক ডাঃ জান্নাত আরা হেনরী, সাংগঠনিক সম্পাদক শেখ আনার কলি পুতুল, সুরাইয়া বেগম ইভা, তথ্য ও যোগাযোগ মাধ্যম ড. গবেষণা সম্পাদক সৈয়দা রাজিয়া মোস্তফা, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মিনারা আলম, সাধারণ সম্পাদক তাসলিমা সুলতানা খানম নিশাত প্রমুখ।

উল্লেখ্য, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে  আওয়ামী লীগ ও বিএনপি’র নানা ধরনের বক্তব্য বিগত বেশ কয়েক মাস ধরে প্রচুর সমালোচিত হচ্ছে।  তারমধ্যে নির্বাচনে ইভিএম এর ব্যবহার নিয়ম চলছে নানা ধরনের বিতর্ক।  কিছু রাজনীতিবিদ ইভিএম এর পক্ষে থাকলেও বেশিরভাগ মানুষই তাঁর বিপক্ষ।

About admin

Check Also

ওবায়দুল কাদেরের উদ্বোধনী বক্তব্যের সময় হঠাৎ গোলাগুলি, হাসপাতালেএকজন

শুধু বিরোধী দলই নয়, বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরেও ঘটছে নানা অপ্রত্যাশিত কাণ্ড। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *