মসজিদের ইমামের সাথে গৃহবধু আপত্তিকর অবস্থায় ধরা

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: বাড়িতে আরবি পড়ানোর সুবাধে মসজিদের ইমামের সাথে প্রেম, সেই প্রেমের পরিনতিতে গ্রামবাসীর হাতে আপত্তিকর অবস্থায় ধরা পরলো পরকীয়া প্রেমিক যুগল। পরে গাছের সাথে দুজনকে বেঁধে চুল কেটে ন্যাড়া করে দিল গ্রামবাসী।

শনিবার (২৪ সেপ্টেম্বর) রাত আনুমানিক সাড়ে ৯টায় ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার নরিনা ইউনিয়নের টেটিয়ারকান্দা দক্ষিণ পাড়া গ্রামে।গৃহবধু আনিজা খাতুন (৩০) টেটিয়ারকান্দা দক্ষিণপাড়ার আনছার প্রামাণিকের মেয়ে ও উপজেলার ভাইমারা গ্রামের জামাল প্রামাণিকের স্ত্রী এবং ধৃত হাফেজ মো. আব্দুল হান্নান একই ইউনিয়নের জুগ্নীদহ গ্রামের মৃত শহীদ প্রামাণিকের ছেলে ও নারায়নদহ উত্তরপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম।আব্দুল হান্নানের স্ত্রী ও ১ ছেলে ১ মেয়ে এবং আনিজা খাতুনের এক ছেলে রয়েছে। আনিজা খাতুনের স্বামী জামাল প্রামাণিক ঢাকার একটি গরুর খামারে চাকরি করেন।রাত আনুমানি ২টায় ঘটনাস্থলে গিয়ে আব্দুল হান্নান ও আনিজা খাতুনকে একটি গাছের সাথে রশি দিয়ে বাঁধা অবস্থায় পাওয়া যায়।

এসময় তাদের অবস্থা জীর্ণশির্ণ দেখা যায় এবং উভয়েরই মাথার চুল কে কেটে ন্যাড়া অব্স্থায় পাওয়া যায়।স্থানীয় গ্রামবাসী জানান, বেশ কয়েকদিন যাবৎ হাফেজ আব্দুল হান্নানের সাথে গৃহবধু আনিজা খাতুনের প্রেমের সম্পর্ক চলছিল। শনিবার রাত সাড়ে ৯টায় ইমাম সাহেবকে আনিজা খাতুনের বাড়ির দিকে যাওয়া দেখে গ্রামের বেশকয়েকজন বাসিন্দা।এর কিছুক্ষণ পর ইমাম আব্দুল হান্নানের মোবাইলে কল করা হলে আনিজা খাতুনের ঘর থেকে মোবাইলের শব্দ পাওয়া যায়।পরে আনিজা খাতুনের ঘরের দরজা খুলতে বললে সে দেরিতে দরজা খোলে। পরে গ্রামের লোকজন তার ঘরে খোঁজাখুজি করে খাটের নিচ থেকে ইমাম আব্দুল হান্নানকে পাওয়া যায়।তারা আরও জানান, আনিজা খাতুনকে ইমাম আব্দুল হান্নান আরবি পড়ানোর সুবাদে ও স্বামীর অনুপস্থিতিতে কয়েক মাস যাবৎ অবৈধ সম্পর্ক গড়ে ওঠে।

এই ঘটনায় অভিযুক্তদের সাথে কথা বলে জানা যায়, বেশ কিছুদিন যাবৎ তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এবং উভয়ই তাদের অনৈতিক সম্পর্কের কথা শিকার করেন।এই বিষয়ে স্থানীয় ইউপি সদস্য মো. হেলাল খান জানান, আমি খবর শুনেই ঘটনাস্থলে এসে দেখি গ্রামবাসী দুইজনকে বেঁধে রেখেছে। তাদের চুল কাটা ঠিক হয়নি। আমি থানায় খবর দিয়েছি কিছুক্ষণের মধ্যেই পুলিশ আসার কথা রয়েছে।

About admin

Check Also

সরকারের দেওয়া আশ্রায়ণের ঘর নিয়ে বিপাকে ভিক্ষুকপুত্র

টাঙ্গাইলের ভূঞাপুর পৌরসভায় সরকারের আশ্রায়ণ প্রকল্পের (খ শ্রেণি) ঘর পেয়েও সেখানে বসবাস করতে পারছেন না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *