Breaking News

‘বর্তমান সরকার হিটলার-মোসলিনি, আইয়ূব-ইয়াহিয়াকেও ছাড়িয়ে গেছে’

সরকার ফ্যাসিবাদী শাসনের চরম সীমায় পৌঁছে গেছে বলে মন্তব্য করেছেন জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সভাপতি খন্দকার লুৎফর রহমান। সেই সঙ্গে তিনি বলেছেন, ফ্যাসিবাদী বর্তমান সরকার হিটলার-মোসলিনি, আইয়ূব-ইয়াহিয়াকেও ছাড়িয়ে গেছে।রোববার (২৫ সেপ্টেম্বর) নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সভায় সভাপতির বক্তব্যে এমন মন্তব্য করেন তিনি।

বর্তমান সরকার জনগণের ভোট ছাড়া জবরদস্তি রাষ্ট্রক্ষমতায় টিকি আছে উল্লেখ করে তিনি বলেন, জনগণের ওপর স্টিমরোলার চালিয়ে ক্ষমতা কুক্ষিগত করে রেখেছে সরকার। শফিউল আলম প্রধানের প্রদর্শিত পথে আন্দোলন ছাড়া এই অবস্থা বদলানোর অন্য কোনো পথ নেই।

জাগপার শীর্ষ এই নেতা বলেন, একটি সুষ্ঠু গ্রহণযোগ্য নির্বাচনই গণতন্ত্রের গতিমুখে ফেরার গুরুত্বপূর্ণ পদক্ষেপ। সেই নির্বাচন সুষ্ঠু ও গ্রহণযোগ্য হতে হলে জনগণ সত্যিকার অর্থে ভোট দিতে পারবেন- এমন একটা নির্বাচন করতে বর্তমান সরকারের অধীনে কোনোভাবেই ওই নির্বাচন সম্ভব নয়।

আরও পড়ুন: জনগণের আক্রোশ থেকে রেহাই পাবেন না, আ.লীগকে রিজভী

সভায় অন্যদের মধ্যে পার্টির সাধারণ সম্পাদক এস এম শাহাদাত, প্রেসিডিয়াম সদস্য আ স ম মেজাবাউদ্দিন, প্রিন্সিপাল হুমায়ূন কবির, সহ-সভাপতি মুন্সী মফজুলুর রহমান, যুগ্ম সম্পাদক ডা. আওলাদ হোসেন শিল্পী, সাইফুল আলম, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, ঢাকা মহানগর সভাপতি হোসেন মোবারক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম এ শাহিন, যুব জাগপা সভাপতি মীর আমুর হোসেন আমু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম এ জেহাদ ও জাহিদুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

About admin

Check Also

প্রধানমন্ত্রীর মহানুভবতায় চাকরি পেলেন পা হারানো ছাত্রলীগ নেতা মাসুদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চাকরি পেয়েছেন ছাত্রশিবিরের নৃশংস হামলায় পা হারানো ছাত্রলীগ নেতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *