Breaking News

‘জমি লিখে দিতে রাজি না হওয়ায়’ বাবাকে পিটিয়ে হত্যা!

মানিকগঞ্জ সদর উপজেলার আরশেদ আলী (৭০) নামে এক বৃদ্ধাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে খুন করেছে বলে অভিযোগ উঠেছে তার ২ ছেলেসহ নাতির বিরুদ্ধে।
রোববার (২৫ সেপ্টেম্বর) সকাল ৮টায় উপজেলার জাগীর ইউনিয়নের চর-উকিয়ারা গ্রামে এই ঘটনা ঘটে।
সদর থানার তদন্ত অফিসার মো. কোহিনুর মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এই ঘটনায় নিহতের ছোট ছেলে খোরশেদ আলী, নাতি আহাদ ও তার দুই ছেলের বৌকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তবে তার বড় ছেলে কবির হোসেন পালিয়ে গেছে। জমি জমার জেরে এই খুন হয়েছে বলেও জানান তিনি।

আটকরা হলেন, নিহতের ছোট ছেলে খোরশেদ আলম, তার স্ত্রী রুমা বেগম, আরেক ছেলের স্ত্রী সাহেরা বেগম এবং মেয়ের ঘরের নাতি আহাদ। নিহতের বড় ছেলে কবির হোসেন এই ঘটনার পর থেকে পলাতক রয়েছে।

নিহতের বোন রেবেকা বেগম জানান, প্রায় পাঁচ বিঘা ফসলী জমির মালিক ছিলেন আমার ভাই খোরশেদ আলী। আমার ভাইয়ের প্রথম স্ত্রী পাঁচ বছর আগে মারা যান। এই ঘরে তার দুই ছেলে কবির হোসেন ও খোরশেদ আলম। প্রায় ১ বছর আগে আরেকটি বিয়ে করেন তিনি। সে ঘরে কোনো সন্তান নেই। দ্বিতীয় বিয়ে করার পর থেকে ছেলে ও তার মেয়েরা তাদের নামে জমি লিখে দেয়ার জন্য বাবাকে চাপ দিয়ে আসছিল। কিন্তু আমার ভাই তার ছেলে মেয়ের ব্যবহারে রাজি হচ্ছিল না। উল্টো তিনি ছেলেদের না দিয়ে দশ শতাংশ জিম স্থানীয় কবরস্থানের নামে লিখে দেয়ার ইচ্ছা প্রকাশ করেন।

এরই জের ধরে বাড়ির পাশে কাঠবাগানে বাবাকে ডেকে নিয়ে হাতুড়ি, লাঠি দিয়ে বেদম মারধর করে দুই ছেলে ও মেয়ের ঘরের এক নাতি। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কামরুল ইসলাম জানান এ ঘটনায় চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এই বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে বিষয়টি সম্পর্কে নিশ্চিত হয়ে ব্যবস্থা নেওয়া হবে।

About admin

Check Also

পুলিশ বলল ‘নেই’, হাজতখানা থেকে স্বামী চিৎকার করে স্ত্রীকে বলল ‘আছি’

আইনজীবী এবং মানবাধিকারকর্মী আবুল হোসাইন রাজন। পুরান ঢাকার বাসা থেকে অফিসের উদ্দেশ্যে বের হয়েছিলেন ২২ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *