ইন্ডিয়ান আইডল, বাংলাদেশি আইডলের মতো সৌদি আরবে শুরু হচ্ছে ‘সৌদি আইডল’

শুরু হতে যাচ্ছে টেলিভিশনে সম্প্রচারিত আন্তর্জাতিক প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতা ‘আইডল’-এর নতুন সংস্করণ ‘সৌদি আইডল’। চলতি বছর শেষ হওয়ার আগেই অনুষ্ঠানটি সম্প্রচার করা হবে। সৌদির জেনারেল এন্টারটেইনমেন্ট অথরিটির (জিইএ) চেয়ারম্যান তুর্কি আল-শিখ শনিবার এক ঘোষণায় এ তথ্য জানিয়েছেন। খবর আরব নিউজের।

জানা গেছে, সৌদির জিইএ এবং এমবিসি গ্রুপের মধ্যে অংশীদারত্বে আন্তর্জাতিক অনুষ্ঠানটি নির্মাণ এবং সম্প্রচার করা হবে। আগামী মাসে অনুষ্ঠানটির চিত্রগ্রহণ শুরু হবে। দুই ভাগে বিভক্ত থাকবে অনুষ্ঠানটি, অডিশন এবং লাইভ শো।

আল-শেখ এক টুইট বার্তায় লিখেছেন, ‘অনুষ্ঠানটির প্রথম পর্ব এই বছরের ডিসেম্বরে প্রচারিত হবে। ’নতুন এই অনুষ্ঠানে সোদি প্রতিভা খোঁজার চেষ্টা করা হবে। বিচারক হিসেবে থাকবেন সৌদি গায়ক আসিল আবু বকর, আমিরাতি গায়িকা ও অভিনেত্রী আহলাম, জনপ্রিয় আরব গায়ক আসালা (সিরিয়ান) এবং সুরকার মাজেদ আল-মোহান্দেস।

অনুষ্ঠানে নিবন্ধন করতে আহ্বান জানিয়ে এমবিসি এক টুইট বার্তায় লিখেছে, ‘আপনার কণ্ঠ কি সুন্দর? আপনি কি গান গাইতে চান? আপনি কি প্রতিযোগিতা পছন্দ করেন? জনপ্রিয়তা এবং খ্যাতির জগতে প্রবেশ করতে আগ্রহী? তাহলে সবচেয়ে বড় গানের প্রতিযোগিতার আসরে অংশগ্রহণ করুন। সুযোগ হাতছাড়া করবেন না, এখনই নিবন্ধন করুন। ’

সূত্র : আরব নিউজ।

About admin

Check Also

সুখবর দিলেন মিথিলা

দুই বাংলার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। সম্প্রতি এই অভিনেত্রী জানালেন— নতুন একটি ওয়েব সিরিজে যুক্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *