Breaking News

ইডেন কলেজের সেই ছাত্রলীগের সভাপতি-সেক্রেটারি কলেজে প্রবেশ করা মাত্রই গণপিটুনি

ইডেন কলেজের সেই ছাত্রলীগের সভাপতি কলেজে প্রবেশ করা মাত্রই গণপিটুনি দিলেন সহ-সভাপতি জান্নাতুলের দলীয় ছাত্রীরা আহত সভাপতিসহ বেশ কয়েক জন (ভিডিওসহ)

গতকাল রাতে ইডেন কলেজের ছাত্রলীগের সহসভাপতিকে  প্রহার করে ওই কলেজেরই ছাত্রলীগের সভাপতির লোকেরা।  যে ঘটনায় গতকাল রাত থেকে আজ সারাদিন ধরে উত্তেজনা বিরাজ করছে ইডেন কলেজের প্রতিটি আঙিনায়। তবে পরিবেশটা যতটা না শান্ত ছিল আজ বিকেল পাঁচটার দিকে ইডেন কলেজে ছাত্রলীগের ওই নেত্রী প্রবেশ করা  মাত্রই ঘোলাটে  পরিবেশের সৃষ্টি হয়। এক পর্যায়ে দুই গ্রুপের মধ্যে বেঁধে যায় সংঘর্ষ।

ইডেন কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। সংবাদ সম্মেলনে কথা বলা নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়।রোববার (২৫ সেপ্টেম্বর) বিকেলে ইডেন কলেজের অডিটোরিয়ামের সামনে এ ঘটনা ঘটে। এ রিপোর্ট লেখা পর্যন্ত দুই গ্রুপের মধ্যে মারামারি ও ধাওয়া পাল্টা ধাওয়া চলছে।

একটি পক্ষ জানিয়েছে, ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদককে ক্যাম্পাস থেকে বহিষ্কার না করা পর্যন্ত ইডেন কলেজে অবস্থান কর্মসূচি চলবে।

ঘটনার পরিস্থিতি সম্পর্কে এক সংবাদ মাধ্যমের ধারণকৃত ভিডিও দ্বারা জানা যায়, প্রাথমিক পর্যায়ে তারা  কলেজে প্রবেশের পরে  একে অপরের সাথে কথা কাটাকাটি শুরু হয়।  এক পর্যায়ে গত রাতে  আহত হওয়া ছাত্রলীগের সহ-সভাপতি জান্নাতুলের দলীয় ছাত্রীরা ইডেন কলেজের ছাত্রলীগের সভাপতি ও সেক্রেটারির  ব্যানার ফেস্টুন  ছিড়তে শুরু করে। একপর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়।

About admin

Check Also

জাতীয় সংসদ নির্বাচনে পর্যবেক্ষক পাঠাতে চায় ইইউ

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পর্যবেক্ষক পাঠাতে চায় ইউরোপীয় ইউনিয়নের (ইইউ)। বুধবার (১৮ জানুয়ারি) নির্বাচন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *