সমাবেশে বক্তৃতা দিচ্ছিলেন রিজভী, পাশেই ঘটে গেল অনাকাঙ্খিত ঘটনা

বর্তমান সময়ে বিএনপি’র নেতাকর্মীরা ক্ষমতাসীন দলকে সরকারের ক্ষমতা থেকে হটিয়ে দিতে আন্দোলন চালিয়ে যাচ্ছে। এই আন্দোলনে শক্তি জোগানোর জন্য বিএনপি’র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী নেতাকর্মীদের উৎসাহ দেয়ার জন্য বিভিন্ন সমাবেশে যোগ দিয়ে যাচ্ছেন। কিন্তু হঠাৎ করেই নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র কর্মসূচিতে তার সামনেই ঘটে গেল অনাকাঙ্ক্ষিত ঘটনা।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির কর্মসূচিতে প্রধান অতিথির সামনে জেলা বিএনপির এক সদস্যকে ধাক্কা দিয়ে সমালোচনার মুখে পড়েছেন নবগঠিত মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।
শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জে যুবদল কর্মী শাওন হ/”ত্যার প্রতিবাদে জেলা বিএনপির বিক্ষো”ভ ও প্রতিবাদ সমাবেশে তিনি এ ঘটনা ঘটান। এ সময় টিটুই প্রতিবাদ করেন।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি মঞ্চে উঠে বক্তব্য শুরু করার পর সাখাওয়াত হঠাৎ চেয়ার থেকে উঠে রিজভীর কাছে থাকা জেলা বিএনপির সদস্য কাজী নজরুল ইসলাম টিটুকে ধাক্কা দেন। ঘটনার আকস্মিকতায় সবাই অবাক।

এদিকে সাখাওয়াতের এক অনুসারী জানান, যে কোনো কর্মসূচিতে এই টিটু দাঁড়িয়ে থাকেন। তাকে কোনোভাবেই সরানো যায় না। আজও ক্যামেরার সামনে দাঁড়ানোয় রিজভী ভাইকে পেছন থেকে দেখা যাচ্ছিল না, তাই তাকে সরে যেতে বলা হয়েছে।
টিটু বলেন, আমি কাছেই দাঁড়িয়ে ছিলাম, কিন্তু আমি এটা পরিষ্কারভাবে বুঝতে পারিনি যে কেন আমাকে হঠাৎ করে এভাবে ধাক্কা দেয়া হলো, কেন সে আমার সাথে এমন আচরণ করলো। এ সময় দলের উপস্থিত নেতাকর্মীদের বক্তব্যের সময় এমন ধরনের অনাকাঙ্খিত ঘটনার জন্য সিনিয়র নেতারা ক্ষোভ প্রকাশ করেন।

About admin

Check Also

ওবায়দুল কাদেরের উদ্বোধনী বক্তব্যের সময় হঠাৎ গোলাগুলি, হাসপাতালেএকজন

শুধু বিরোধী দলই নয়, বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরেও ঘটছে নানা অপ্রত্যাশিত কাণ্ড। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *