Breaking News

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ক্যাসিনো সম্রাট, দুঃসংবাদ দিলেন ডাক্তার 

বেশ কয়েক বছর ধরে গুরুতর অসুস্থ ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট।  জেলে থাকাকালীন তিনি বেশ কয়েকবার তাকে শেষবারের মতো তাকে হাসপাতাল থেকে জামিনে মুক্তি দেওয়া হয়। তবে সম্প্রতি তার সাথে ঘটে গিয়েছে অনাকাঙ্ক্ষিত ঘটনা।  টয়লেটে গিয়ে  হঠাৎ মুখে পড়েন এই নেতা।  এতে গুরুতর আহত হন তিনি।

এরপর তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা  হয়।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত তার শরীরের বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা চলছিল।বর্তমানে তাকে হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে (সিসিইউ) রাখা হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, সম্রাট দীর্ঘদিন ধরে উচ্চ রক্তচাপ, ডায়াবেটিসসহ নানা জটিল রোগে ভুগছিলেন। এসব কারণে তিনি বাথরুমে পড়ে থাকতে পারেন বলে মনে করছেন চিকিৎসকরা। ডাক্তার ধারণা করছে তার হাটে সমস্যা রয়েছে যার জন্য তাকে হার্টের বিভিন্ন পরীক্ষা করার জন্য  বলেছেন ডাক্তার। ইসিজি, ইকো সহ বেশ কিছু পরীক্ষা দেওয়া হয়। বুধবার শারীরিক অবস্থা নিশ্চিত করবেন চিকিৎসকরা।

উল্লেখ্য, ক্যাসিনো কেলেঙ্কারিতে জড়িত থাকার অভিযোগে যুবলীগের সাবেক এই নেতাকে গ্রেফতার করেছে র‌্যাব। পরে বন্য পশুর চামড়া রাখার অপরাধে তার বিরুদ্ধে তিনটি মামলা হয়। দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা অবৈধ সম্পদের মামলায় দীর্ঘ কারাবাসের পর হাইকোর্ট থেকে জামিনে মুক্তি পান তিনি।

বর্তমানে তার অবস্থা একটু  উন্নতি বলে জানিয়েছেন ডাক্তার।  বেশ কয়েক ঘণ্টা অচেতন থাকার পরে ডাক্তারের চিকিৎসা কারণে তিনি তার চেতনা ফিরে পান।  তবে তিনি এখনও পুরোপুরি শঙ্কামুক্ত নয়। তাকে বিভিন্ন ধরনের পরীক্ষা করার পরামর্শ দিয়েছেন ডাক্তার পরীক্ষা-নিরীক্ষা শেষে রিপোর্ট হাতে পাওয়ার পরে পরবর্তী পরামর্শের কথা জানাবেন চিকিৎসকরা।

About admin

Check Also

ওবায়দুল কাদেরের উদ্বোধনী বক্তব্যের সময় হঠাৎ গোলাগুলি, হাসপাতালেএকজন

শুধু বিরোধী দলই নয়, বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরেও ঘটছে নানা অপ্রত্যাশিত কাণ্ড। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *