Breaking News

এক পুলিশের বউকে নিয়ে পালালো অন্য পুলিশ

পুলিশ হলো জনগনের পরম বন্ধু। জনগনের সার্বিক নিরাপত্তা পুলিশই দিয়ে থাকে। তাই জনগন সমাজে নিরাপদ ও শান্তিতে বসবাস করতে। জনগনেরনিরাপত্তা প্রধানে পুলিশের ভূমিকা সত্যিই অপরিসীম। সমাজে পুলিশ আছে বলেই মানুষ নিশ্চিতে সমাজে চলাআফেরা করতে পারছে। সম্প্রতি জানা গিয়েছে এক পুলিশের স্ত্রীকে নিয়ে পালিয়ে যাওয়ায় আরেক পুলিশকে পাঠানো হয়েছে কারাগারে।

ভোলায় প্রায় ছয় মাস আগে এক পুলিশ সদস্যের স্ত্রীকে নিয়ে পালানোর অভিযোগে এক পুলিশ সদস্যকে কারাগারে পাঠিয়েছে আদালত। ভোলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোঃ আলী হায়দার আসামি সাগরের জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

অভিযুক্ত পুলিশ সদস্য ভোলা জেলা প্রশাসকের দায়িত্বে থাকা সাবেক গানম্যান। মামলার বিবরণে জানা যায়, প্রায় তিন মাস আগে আরেক পুলিশ সদস্যের স্ত্রীকে নিয়ে পালিয়ে যায় সাগর। মামলার পরপরই সাগরকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়।
এদিকে মামলার পর থেকে আসামি হাইকোর্ট থেকে জামিনে রয়েছেন। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে তিনি ভোলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন। আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

প্রসঙ্গত, আইন শৃঙ্খলা বাহিনী যদি আইন ভঙ্গ করে তাহলে সাধারণ মানুষ কোথায় যাবে। এক পুলিশের বউকে নিয়ে পালালো অন্য এক পুলিশ। বিসয়টি আসলেই খুব লজ্জাজনক। বর্তমান সময়ে এই ধরণের ঘটনা একের পর এক ঘটেই যাচ্ছে। এই ধরণের কর্মকান্ড শাস্তিযোগ্য অপরাধ। এমন কাজ যাতে ভবিষ্যতে আর কেউ না করে তার জন্য কঠিন সাজার ব্যবস্থা করতে হবে বলেন অনেকেই মনে করছেন।

About admin

Check Also

ওবায়দুল কাদেরের উদ্বোধনী বক্তব্যের সময় হঠাৎ গোলাগুলি, হাসপাতালেএকজন

শুধু বিরোধী দলই নয়, বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরেও ঘটছে নানা অপ্রত্যাশিত কাণ্ড। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *