মিরসরাইয়ে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

চট্টগ্রামের মিরসরাইয়ে প্রতিপক্ষের হামলায় শহিদুল ইসলাম আকাশ (৩২) নামের এক যুবলীগ কর্মী নিহত হয়েছেন। তিনি হিঙ্গুলী ইউনিয়নের পূর্ব হিঙ্গুলী গ্রামের নুর ইসলামের ছেলে।
পুলিশের দাবি, স্থানীয় আধিপত্য বিস্তার নিয়ে মামুন বাহিনীর প্রধান মামুন আকাশকে কুপিয়েছে।

জানা গেছে, উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের চিনকির হাটে আজ সোমবার সন্ধ্যা ৬টার দিকে নিজ ফার্নিচার দোকানে আকাশের ওপর হামলা করে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তরা আকাশকে কুপিয়ে মারাত্মক আহত করে।
পরে স্থানীয় ব্যবসায়ী ও আকাশের পরিচিতরা প্রথমে আকাশকে মস্তান নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাঁকে দ্রুত উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। চমেক হাসপাতালে নেওয়ার পর রাত ৯টার দিকে আকাশ চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

স্থানীয় ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য কামরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পূর্ব শত্রুতার জের ধরে সন্ধ্যা ৬টায় রাজনৈতিক প্রতিপক্ষ আধিপত্য নিয়ে হামলা করে শহিদুল ইসলাম আকাশের ওপর। ২০০০ ও ২০১৮ সালেও তাঁর ওপর হামলা হয়েছিল। এবার তাঁকে (আকাশ) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে।

হিঙ্গুলী ইউনিয়নের চেয়ারম্যান সোনা মিয়া জানান, ‘আমি খুনের ঘটনা সম্পর্কে সঠিক এখনো জানি না। আমার এলাকায় সন্ত্রাসী নেই। বারইয়ারহাট কেন্দ্রিক কিছু ছেলে নানা অপকর্মের সঙ্গে জড়িত। কে জড়িত পুলিশ তদন্ত করে বের করবে।’
জোরারগঞ্জ থানার দায়িত্বরত কর্মকর্তা এএসআই বাতেন জানান, ‘স্থানীয় আধিপত্য বিস্তার নিয়ে মামুন বাহিনীর প্রধান মামুন আকাশকে কুপিয়েছে। হাসপাতালে চমেক হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যায়। ঘটনাস্থলে পুলিশের দুটি দল কাজ করছে। এখনো থানায় লিখিত কোন অভিযোগ আসেনি।’

About admin

Check Also

সুখবর দিলেন মিথিলা

দুই বাংলার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। সম্প্রতি এই অভিনেত্রী জানালেন— নতুন একটি ওয়েব সিরিজে যুক্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *