Breaking News

বিএনপি-জামায়াত নৈরাজ্য সৃষ্টি করলে খেলা হবে: যুবলীগ

বিএনপি-জামায়াত জোট দেশের স্থিতিশীলতা নষ্ট করে যেখানেই অরাজক পরিস্থিতি তৈরি করবে সেখানেই প্রতিরোধ করবে যুবলীগ। সংগঠনের নেতারা বলেছেন, ‘নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করলে তাদের বিরুদ্ধে খেলা হবে।’
মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বিকাল ৩টায় রাজধানীর কারওয়ানবাজারে দেশব্যাপী দেশবিরোধী বিএনপি-জামায়াতের নৈরাজ্য, তাণ্ডবের প্রতিবাদে পৃথক দুটি বিক্ষোভ মিছিল ও সমাবেশে এসব কথা বলেন যুবলীগ নেতারা।

বিএনপি-জামায়াতের বিরুদ্ধে দেশজুড়ে নৈরাজ্য ও তাণ্ডবের অভিযোগ এনে রাজধানীর কারওয়ান বাজার ও মুগদায় পৃথক দুটি বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগ। সমাবেশ থেকে এ ঘোষণা দেন সংগঠনটির নেতাকর্মীরা।

যুবলীগের নেতারা বলেন, ‘আন্দোলনের নামে বিএনপি-জামায়াত দেশে ত্রাসের রাজত্ব কায়েম করতে চায়। তারা যেখানে অরাজকতার চেষ্টা করবে সেখানেই প্রতিরোধ করা হবে। যুবলীগের নেতাকর্মীরা সাধারণ জনগণকে সঙ্গে নিয়ে দেশবিরোধী সব ষড়যন্ত্র প্রতিহত করবে।’

বিএনপি-জামায়াত আন্দোলনের নামে পেট্রোল বোমা দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করেছে অভিযোগ করে তারা বলেন, ‘আবারও আন্দোলনের নামে তারা মানুষ হত্যার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারা দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করেছিল। বাংলাদেশের জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে।

‘লন্ডনে থেকে দুর্নীতির বরপুত্র তারেক জিয়া টেকব্যাক বাংলাদেশ নামে আবারও বাংলাদেশকে পাকিস্তানে ফিরিয়ে নিতে চায়।’
ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসেনের সঞ্চালনায় কারওয়ান বাজারের এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

অপরদিকে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানার সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার সঞ্চালনায় মুগদায় আরেকটি বিক্ষোভ সমাবেশ হয়।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তব্য দেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আনোয়ার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম, কার্যনির্বাহী সদস্য আশিকুর রহমান শান্ত, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সফেদ আশফাক তুহিন, উপ-তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক মিছির আলী, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাশেদুল হাসান সুপ্ত, উপ-শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক খালিদ আল মামুন টুকু, কার্যনির্বাহী সদস্য শহিদুল ইসলাম লাকি ও রায়হান রিজভী।

About admin

Check Also

পুলিশ বলল ‘নেই’, হাজতখানা থেকে স্বামী চিৎকার করে স্ত্রীকে বলল ‘আছি’

আইনজীবী এবং মানবাধিকারকর্মী আবুল হোসাইন রাজন। পুরান ঢাকার বাসা থেকে অফিসের উদ্দেশ্যে বের হয়েছিলেন ২২ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *