দাওয়াত না দেয়ায় চিকিৎসকদের দেখে নেয়ার হুমকি ইউপি সদস্যের

লক্ষীপুরে পল্লী চিকিৎসকদের অভিষেক অনুষ্ঠানে দাওয়াত না পেয়ে চিকিৎসকদের সাথে অসদাচারণ ও ‘দেখে নেয়ার’ হুমকির অভিযোগ উঠেছে জয়নাল আবেদীন নামের এক ইউপি সদস্যের বিরুদ্ধে। তিনি সদর উপজেলার চরশাহী ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড সদস্য ও একই ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুর আনুমানিক ২টার দিকে সদরের দাসেরহাট বাজারে এ ঘটনা ঘটে।

পল্লী চিকিৎসকরা জানান, মঙ্গলবার বেলা ১১টার দিকে সদরের দাসেরহাট বাজারে ১২, ১৩ ও ১৮ নং ইউনিয়ন পল্লী চিকিৎসক সমিতির নবনির্বাচিত কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়। গ্লোব ফার্মাসিটিক্যালস, রেনেটা ফার্মাসিটিক্যালস ও দাশেরহাট মেডিকেল সেন্টারের সৌজন্যে এ অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধান করেন সমিতির কোষাধ্যক্ষ হাজী মো. সিরাজুল ইসলাম। এ অনুষ্ঠানে দাওয়াত না পেয়ে ক্ষিপ্ত হন ওই ইউপি সদস্য ও যুবলীগ নেতা।

এ সময় রাগান্বিত ওই ইউপি সদস্য বলেন, আমি এডিসির সাথে মিটিংয়ে ছিলাম। আমারে দাওয়াত দিস নাই। তোদের এতো বড় সাহস। অনুষ্ঠান করলে আমার অনুমতি নিতে হবে। আমি যুবলীগের সেক্রেটারি বাদই দিলাম, কিন্তু আমি জনপ্রতিনিধি।

এ সময় এক চিকিৎসক বলেন, এটা রাজনৈতিক অনুষ্ঠান নয়। এতে আরও ক্ষিপ্ত হয়ে ওই চিকিৎসককে মারতে তেড়ে যান অভিযুক্ত ইউপি সদস্য জয়নাল। এ ঘটনার একটি ভিডিও গণমাধ্যমের কাছে এসে পৌঁছেছে।

অভিযোগ রয়েছে, তিনি নিজেকে সাংবাদিক, ইউপি সদস্য ও যুবলীগ নেতা পরিচয় দিয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছেন। তার ব্যবহৃত মোটরসাইকেলের সামনে ‘প্রেস’ লেখা রয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত ইউপি সদস্য জয়নাল আবেদীন বলেন, অনুষ্ঠানে আগত অতিথিদের কিছু বলিনি। আয়োজকদের বলেছি, আমাকে জানালে তো আমিও তাদের আপ্যায়ন করাতে পারতাম। আমি অনুষ্ঠান বন্ধ করতেও বলিনি।

চরশাহী, দিঘলী ও কুশাখালী ইউনিয়ন পল্লী চিকিৎসক সমিতির সাধারণ সম্পাদক রাজীব মজুমদার বলেন, হঠাৎ পল্লী চিকিৎসকদের অভিষেকে এসে ওই ইউপি সদস্য অসদাচারণ করেন। এ ঘটনা স্থানীয় প্রশাসনের কাছে বিচার দাবি করেন তিনি।

এ বিষয়ে চরশাহী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম রাজু বলেন, বিষয়টি আমার জানা নেই। অনুষ্ঠানে ইউপি সদস্যের অনুমতি নিতে হবে, এমন কোনো নির্দেশনাও নেই বলে জানান তিনি

About admin

Check Also

সুখবর দিলেন মিথিলা

দুই বাংলার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। সম্প্রতি এই অভিনেত্রী জানালেন— নতুন একটি ওয়েব সিরিজে যুক্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *