Breaking News

ছাত্রীর অভিযোগে মাদ্রাসা শিক্ষকের এক বছরের কারাদণ্ড, শিক্ষক দুষলেন ছাত্রীকে

কক্সবাজার জেলার পেকুয়া উপজেলায় এক মাদ্রাসা ছাত্রীকে উত্ত্যক্ত করার অপরাধে তারই মাদ্রাসার শিক্ষককে এক বছরের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। অভিযোগে জানা যায়, ওই ছাত্রীকে মাঝে মাঝেই বিভিন্ন স্থানে দেখা করার চেষ্টা করতো। কিন্তু ছাত্রী তাতে রাজি হতো না, এ নিয়ে মাঝে মাঝে ওই শিক্ষক তাকে বিরক্ত করতো বলে জানা যায়। গতকাল (সোমবার) বিকেলে পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পূর্বিতা চাকমা ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ঐ শিক্ষককে সাজা দেন।
এর আগে রোববার বিকেল সাড়ে ৪টার দিকে টইটং জামিয়াতুল আল আফকার ইসলামিয়া নুরানি মাদরাসা থেকে অভিযুক্ত আমির হোসেনকে (২৮) গ্রেফতার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরহাদ আলী বলেন, আমির হোসেন প্রায়ই তার মাদ্রাসার এক ছাত্রীকে উত্যক্ত করতেন বলে অভিযোগ রয়েছে। এদিকে ঐ শিক্ষকও জানিয়েছেন, মেয়েটি তার সাথেও এমন আচারন করতো যেন সে তাকে পছন্দ করে, তাই বিভিন্ন সময়ে মেয়েটির সাথে দেখা করার চেষ্টা করতেন ঐ শিক্ষক। তবে মেয়েটি হঠাৎ কেন এমন করলো জানি না। সে যদি এমনটি না করতো তাহলে আমি কেন অযথা তার দিকে পা বাড়াতাম।

স্থানীয় এলাকাবাসীর সাথে ঐ শিক্ষকের বিষয়ে জিজ্ঞাসা করলে জানা যায় আমির হোসেনের গাড়ি টেকনাফ উপজেলার একটি গ্রামে টৈটং জামিয়া আল ইসলামিয়া নূরানী মাদ্রাসায় আমির হোসেন প্রায় 15 মাস পূর্বে শিক্ষক হিসেবে নিয়োগ পান এরপর তিনি বেশ ভালোভাবে শিক্ষকতা চালিয়ে যান কিন্তু হঠাৎ করেই তার বিরুদ্ধে ওই ছাত্রী অভিযোগ তুলেছেন।

About admin

Check Also

ওবায়দুল কাদেরের উদ্বোধনী বক্তব্যের সময় হঠাৎ গোলাগুলি, হাসপাতালেএকজন

শুধু বিরোধী দলই নয়, বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরেও ঘটছে নানা অপ্রত্যাশিত কাণ্ড। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *