Breaking News

ছাত্রলীগ সভাপতির ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল, এলাকায় তোলপাড়

বরগুনার বেতাগী উপজে’লা ছাত্রলীগের সভাপতি বিএম আদনান খালিদ মিথুনের মা’দ’ক সেবনের একটি ভিডিও সামজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও হোয়াটসঅ্যাপে ছড়িয়ে পড়েছে। এতে এলাকায় সৃষ্টি হয়েছে তোলপাড়।

ভাই’রাল ভিডিওতে দেখা যায়, ছাত্রলীগ সভাপতি মিথুন একটি রুমের মধ্যে বসে ইয়াবা সেবন করছেন। পাশে বসে তাকে ইয়াবা সেবনে অন্য একজন সহযোগিতা করছেন। কিন্তু ওই ব্যক্তির চেহারা ভিডিওটিতে দেখা না যাওয়ায় তাকে শনাক্ত করা যায়নি।

১৫ সেকেন্ডের ইয়াবা সেবনের ভিডিওটি সোমবার (১৯ আগস্ট) রাত থেকে ফেসবুকের মেসেঞ্জার ও হোয়াটসঅ্যাপে ছড়িয়ে পড়ে। এতে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়।নাম গো’প’ন রাখা শর্তে বেতাগী উপজে’লা ছাত্রলীগের একাধিক নেতাকর্মী জানান, বেতাগী উপজে’লা ছাত্রলীগের সভাপতি মিথুন শুধু মা’দ’কসেবীই নন, তিনি মা’দ’ক ব্যবসার সঙ্গেও জ’ড়ি’ত। ছাত্রলীগ সভাপতি পদের প্রভাব খাটিয়ে তিনি দীর্ঘদিন এসব কর্মকা’ণ্ড চালিয়ে আসছেন।

জানা যায়, বেতাগী উপজে’লা ছাত্রলীগের সভাপতি মিথুন উপজে’লা বিএনপির সাবেক সভাপতি প্রয়াত আলতাফ হোসেন বিশ্বা’সের ছে’লে। ২০০৯ সালে আওয়ামী লীগ সরকার গঠন করলে মিথুনের বাবা আওয়ামী লীগে যোগ দিয়ে পৌরসভা’র মেয়র নির্বাচিত হন। এরপর থেকেই মিথুনের ছাত্রলীগের রাজনীতিতে উত্থান শুরু হয়। সবশেষ ২০১৭ সালে বেতাগী উপজে’লা ছাত্রলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে মিথুন সভাপতি নির্বাচিত হন। এই কমিটি মেয়াদ অ’তিক্রম করে ৫ বছর ধরে দায়িত্ব পালন করছে।

এ বিষয়ে বেতাগী উপজে’লা ছাত্রলীগের সভাপতি আদনান খালিদ মিথুন বলেন, এটা আম’রা শীতের সময়ে কয়েকজন মিলে ফান করছিলাম, তখনকার ভিডিও। এরমধ্যে থেকে ‘সামহাউ’ কেউ এটা অন্যভাবে করছে।

বরগুনা জে’লা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজা বলেন, ভিডিওর বিষয়ে শুনেছি। ভিডিওটি দেখে আম’রা তাঁর বি’রু’দ্ধে প্রয়োজনীয় সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করব।

About admin

Check Also

পুলিশ বলল ‘নেই’, হাজতখানা থেকে স্বামী চিৎকার করে স্ত্রীকে বলল ‘আছি’

আইনজীবী এবং মানবাধিকারকর্মী আবুল হোসাইন রাজন। পুরান ঢাকার বাসা থেকে অফিসের উদ্দেশ্যে বের হয়েছিলেন ২২ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *