ভুলে বাবার নাম ভুল করেছে সাকিব, এটা হীরুর শ্বশুরের নাম: আব্দুর নূর তুষার

একের পর এক বিতর্কে জড়িয়ে পড়ছেন বাংলাদেশের জনপ্রিয় ক্রিকেটার সাকিব আল হাসান। এই ক্রিকেট অলরাউন্ডার বেশ কয়েকটি ব্যবসা খুলেছেন। ক্রিকেটে তার সুনাম থাকলেও এবার বেশ কয়েকটি ঘটনার সাথে জড়িত থেকে তার সুনাম কিছুটা হলেও ক্ষুন্ন হতে বসেছে। যার মধ্যে একটি হলো শেয়ারবাজার কেলেঙ্কারি। ফের সাম্প্রতিক সময়ে তিনি পিতার নাম নকল করেছেন এমন খবর সামনে এ

সেছে। এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আব্দুর নূর তুষার একটি স্ট্যাটাস দিয়েছেন যেটা হুবুহু তুলে ধরা হলো-
ভুলে বাবার নাম ভুল করেছে সাকিব। এটা হীরুর শ্বশুরের নাম। হীরু শেয়ারবাজারে ঘাপলাকারি যার জরিমানা হয়েছে। সে সাকিবের পার্টনার।সাকিব যে কোম্পানির চেয়ারম‍্যান সেটার নামও ঘাপলায় আছে। শুধু চেয়ারম‍্যান নিষ্কলংক। এই বাবার নাম কান্ড ভুলে যে টাইপ করেছে সেই টাইপিস্ট ও অন‍্য লোকজনের শাস্তি হওয়া উচিত।কৌতুহলী মন শুধু জানতে চায়। ভুলটা পত্রিকায় আসার পরে বুঝলো? এতদিন কালা চশমা পরে নাচছিলো যে দেখে নাই? হোয়াটসঅ‍্যাপে জু”য়াড়ীদের সাথে টেক্সট চালাচালি করে। নিষিদ্ধ হয়। জু”য়াড়ী সাইটের সাথে চুক্তি করে।

সোনার বিস্কুট বেচা কেনা করতে গিয়ে পরে সেটা জটিল হয়ে যায়। কোন এক ইভেন্ট ম‍্যানেজমেন্ট ফার্ম এ ছিলো যেটা মানব পাচারের জন‍্য অভিযুক্ত হয়।এখন শেয়ার বাজারে স্ক‍্যাম বা কারসাজির জন‍্য প্রমানিত ও অভিযুক্ত লোক তার পার্টনার আর তার শ্বশুরের নাম বাপের জায়গায় চলে আসে।সিরিজ চলছে? আর সবই ভুলে হয়ে যায়? এতো শি”শুর মতো সরল হলে কি করে হবে?
সাকিব আল ছিলো সিকিউরিটি ও এক্সচেঞ্জ কমিশনের গুডউইল এম্বাসাডর। বাপের নাম বদল করে কাগজ বানিয়ে মনার্ক এর চেয়ারম‍্যান। বাপের নাম বদলানোটা ম

নে হয় সংক্রামক। দিনবদল করতে গিয়ে সব বাবাবদল করছে। ওরে মোর গুডউইল রে!যেমন কমিশন তেমন গুডউইল।
কয়েকদিন আগে মুন্সীগঞ্জের সিরাজদীখান এলাকায় তার রিসোর্টটাও দেখলাম বাইরে থেকে। লোকমুখে শ্রুত।জমির কাগজে বাবা ঠিক আছে তো? চৌর্যযুগ। আইয়ামে চুরালিয়াত।
প্রসংগত, সাকিব আল হাসান আগামী বিশ্বকাপ ক্রিকেটের পর অবসর নিটে পারেন বলে ধারণা করা হচ্ছে, এবং সে বিষয়ে ক্রিকেটের একজন সিনিয়র খেলোয়াড় এমনটি জানিয়েছিলেন। তবে এধরনের বিতর্কে জড়িয়ে পড়লে সাকিব আল হাসান নিজেই ভিন্ন কোনো সিদ্ধান্ত নিতে পারেন বলে ধারনা করা হচ্ছে।

About admin

Check Also

ওবায়দুল কাদেরের উদ্বোধনী বক্তব্যের সময় হঠাৎ গোলাগুলি, হাসপাতালেএকজন

শুধু বিরোধী দলই নয়, বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরেও ঘটছে নানা অপ্রত্যাশিত কাণ্ড। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *