Breaking News

গরম তরকারিতে অন্তঃসত্ত্বা ভাবির মুখ ঝলসে দিলেন দেবর

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় গরম তরকারিতে অন্তঃসত্ত্বা এক গৃহবধূর মুখ ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে দেবরের বিরুদ্ধে। রোববার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার জিয়নপুর ইউনিয়নের নারান্দিয়া খাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। গৃহবধূ বর্তমানে দৌলতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

খবর পেয়ে দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমরুল হাসান গৃহবধূকে হাসপাতালে দেখতে যান এবং উন্নত চিকিৎসার বিষয়ে পরামর্শ দেন।

হাসপাতালে চিকিৎসাধীন গৃহবধূ অভিযোগ করে বলেন, ‘বিদ্যুৎ চলে যাওয়ার পর ফ্রিজ খোলায় শাশুড়ি রোকিয়া বেগম, শ্বশুর শুকুর আলী ও দেবরের স্ত্রীর সহযোগিতায় দেবর জুয়েল শেখ আমার মুখ গরম তরকারির পাতিলে চেপে ধরে। এক পর্যায়ে জ্ঞান হারিয়ে ফেলি। এরপর আর কিছুই জানি না।

ভুক্তভোগীর বাবা বলেন, ‘খবর পেয়ে রাতেই মেয়েকে উদ্ধার করে গুরুতর অসুস্থ অবস্থায় চিকিৎসার জন্য দৌলতপুর সদর হাসপাতালে ভর্তি করেছি। ঘটনার পর থেকে শ্বশুরবাড়ির লোকজন পলাতক।’

দৌলতপুর স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. ফেরদৌস মাহমুদ খান জাগো নিউজকে বলেন, ‘সুমির মুখের সম্পূর্ণ অংশ ঝলসে গেছে। তাই উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় স্থানান্তর করা হবে।’

এ বিষয়ে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকারিয়া হোসেন জানান ঘটনার ব্যাপারে অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

About admin

Check Also

ব্রাহ্মণবাড়িয়াকে মাগুরার দাদা বানিয়েছে আ. লীগ: ফখরুল

আওয়ামী লীগ নেতাদের উদ্দেশ্যে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আপনারা মাগুরা নির্বাচনের কথা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *