Breaking News

আক্রমণ নয়, দলীয় নেতাকর্মীদের সংযমী ও সতর্ক হওয়ার আহবান ওবায়দুল কাদেরের

পাকিস্তান শাসনামলের প্রশংসা করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মনের গোপন কথা প্রকাশ করেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আর তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, পাকিস্তান আমল নিয়ে বক্তব্যের জন্য মির্জা ফখরুল ইসলামের বিরুদ্ধে মামলা হওয়া উচিত। রাজধানীতে আলাদা অনুষ্ঠানে এসব কথা বলেন তারা।

বঙ্গবন্ধু এভিনিউয়ের কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সঙ্গে দলের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ এবং সহযোগী সংগঠনের নেতাদের যৌথ সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আলোচনায় অংশ নিয়ে তিনি বলেন, শেখ হাসিনা পরাজিত হলে পরাজিত হবে বাংলাদেশ। এ সময় পাকিস্তানপন্থীদের হাতে কোনভাবেই ক্ষমতা তুলে দেয়া যাবে না বলে জানান ওবায়দুল কাদের।

আক্রমণকারীর ভূমিকায় নয়, আওয়ামী লীগ নেতাকর্মীদের সংযমী ও সতর্ক থাকার আহবান জানান ওবায়দুল কাদের । ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বিএনপি নেতাকর্মীদের উপর হামলা প্রসঙ্গেও কথা বলেন তিনি।

তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে বঙ্গবন্ধুর ‘জন্মশতবর্ষে সংসদে ভাষণ’ গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। এ সময় পাকিস্তান শাসনামল নিয়ে বিএনপি মহাসচিবের বক্তব্যের সমালোচনা করেন তিনি।

ময়মনসিংহে বিএডিসির ট্রেনিং সেন্টারের উদ্বোধন করেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। পরে তিনি অভিযোগ করেন, বিভিন্ন ইস্যুকে কেন্দ্র করে রাজপথে উস্কানিমূলক কর্মসূচী দিচ্ছে বিএনপি।

বিএনপি আন্দোলনের নামে পুলিশের উপর হামলা চালাচ্ছে বলেও মন্তব্য করেন তিনি।

About admin

Check Also

পুলিশ বলল ‘নেই’, হাজতখানা থেকে স্বামী চিৎকার করে স্ত্রীকে বলল ‘আছি’

আইনজীবী এবং মানবাধিকারকর্মী আবুল হোসাইন রাজন। পুরান ঢাকার বাসা থেকে অফিসের উদ্দেশ্যে বের হয়েছিলেন ২২ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *