Breaking News

আওয়ামী লীগের নুতন সভাপতি পদে আসছেন পুতুল, বড় পদ পাচ্ছেন সোহেল তাজও

বাংলাদেশ আওয়ামীলীগে নতুন মুখ আসার সম্ভবনা রয়েছে যদিও এই আলোচনা অনেক আগে থেকে চলছে তবে ঘনিষ্ট সূত্র থেকে জানা যাচ্ছে আওয়ামী লীগের নতুন সভাপতি পদে আসতে পারেন সায়মা ওয়াজেদ পুতুল। এটা প্রায়ই আলোচনায় আসছে। তবে পুতুল আওয়ামী লীগের সভাপতি হলেও শেখ হাসিনাই প্রধানমন্ত্রী থাকবেন আগামী পূর্ণ মেয়াদ। পুরো বিষয় নিয়ে কিছু মতপার্থক্যও রয়েছে বলে জানা যায়।

সূত্রমতে, আওয়ামী লীগের পরবর্তী কাউন্সিলে পুতুলের বিষয়টি সামনে আসবে। তাকে দলীয় নির্বাচনের মধ্য দিয়ে নিয়ে আসা হতে পারে, তবে সরাসরি মনোনীত করার কথাও বিবেচনায় রয়েছে।

পুতুল সভাপতি হলে, কমবয়সী সাধারণ সম্পাদক খোঁজা হবে। সেক্ষেত্রে সাধারণ সম্পাদক পদে আসতে পারেন জাহাঙ্গীর কবির নানক বা বাহাউদ্দিন নাসিম এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে বিবেচনায় রয়েছেন সোহেল তাজ ও মির্জা আজম। উল্লেখিত দুটি গুরুত্বপূর্ণ পদের জন্য ক্লিন ইমেজের আরও ৭/৮ জন নেতারও বিভিন্ন বিষয়ে খতিয়ে দেখছে আওয়ামী লীগ।

উল্লেখ্য, দলের সভাপতি পদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল এর আসার খবর নিয়ে নানা গুঞ্জন চলছে তবে শুধু মাত্র পুতুল না দলের দুটি গুরুত্বপূর্ণ পদের জন্য ক্লিন ইমেজের আরো বেশ কয়েকজনকে খোজ হচ্ছে বলে জানা গেছে

About admin

Check Also

প্রধানমন্ত্রীর মহানুভবতায় চাকরি পেলেন পা হারানো ছাত্রলীগ নেতা মাসুদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চাকরি পেয়েছেন ছাত্রশিবিরের নৃশংস হামলায় পা হারানো ছাত্রলীগ নেতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *