Breaking News

জনগণ তত্ত্বাবধায়ক সরকারে ফিরে যেতে চায় না: কামরুল ইসলাম

তত্ত্বাবধায়ক সরকারের কফিনে বিএনপি শেষ পেরেক পুঁতে দিয়েছিল বলে মন্তব্য করেছেন সাবেক খাদ্যমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে জাতীয় প্রেসক্লাবে ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি আয়োজিত বিশিষ্ট অর্থনীতিবিদ প্রয়াত ড. আকবর আলী খানের স্মরণসভায় তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের এই নেতা বলেন, রাজনীতিকে বিরাজনীতিকরণ করা হয়েছিল তত্ত্বাবধায়ক সরকারের আমলে। জনগণ আর তত্ত্বাবধায়ক সরকারে ফিরে যেতে চায় না।

অ্যাডভোকেট কামরুল ইসলাম আরও বলেন, ড. আকবর আলী খান বলিষ্ঠ মানুষ ছিলেন।

আরও পড়ুন: ফখরুলের পাকিস্তান আমলের প্রশংসাকে দুঃখজনক বললেন কাদের

এ সময় ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী ড. আকবর আলী খানের স্মৃতিচারণ করে বলেন, স্বাধীনতা যুদ্ধের সঙ্গে তিনি স্বতঃস্ফূর্তভাবে যুক্ত হয়েছিলেন। তথাকথিত তত্ত্বাবধায়ক সরকারের কারণে পাকিস্তানের সঙ্গে ফেডারেশনও হতে পারতো। তিনি সঠিক সময়ে সিদ্ধান্ত নিতে পারতেন। তিনি মুক্তিযুদ্ধ করেছিলেন কিন্তু কোনো দল করেননি। জনগণের ভালোবাসা পেয়েছেন তিনি।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- ব্রাহ্মণবাড়িয়া- ৫ আসনের সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল, সিনিয়র সাংবাদিক সৈয়দ ইশতিয়াক রেজা, ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব খলিলুর রহমান ও ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপিসহ বিশিষ্টজনরা।

About admin

Check Also

প্রধানমন্ত্রীর মহানুভবতায় চাকরি পেলেন পা হারানো ছাত্রলীগ নেতা মাসুদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চাকরি পেয়েছেন ছাত্রশিবিরের নৃশংস হামলায় পা হারানো ছাত্রলীগ নেতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *